বঙ্গবন্ধু বাঙালি জাতিসত্তার আলোক বর্তিকা

0

নিজস্ব প্রতিবেদক::চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা মহিউদ্দিন বলেছেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতো না। তাই বাঙালি, বাংলাদেশ ও বঙ্গবন্ধু অভিন্ন সত্তা। তাই তিনি বাঙালি জাতিসত্তার আলোক বর্তিকা। আমাদের কাছে এই দিনটি সকলের মিলনের দিন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৯৮তম জন্মজয়ন্তীতে চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামী লীগের আলোচনা সভায় সভাপতির ভাষণে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু বাঙালিকে একটি আপন ঠিকানা দিয়েছেন। সকল ধর্ম-বর্ণ-নির্বিশেষে ’৭১ সালে যুদ্ধ করে স্বাধীনতার সূর্য ছিনিয়ে এনেছি তাকে রক্ষা করতে নতুন প্রজন্মকে আলোকিত করতে হবে। আজ এই শিক্ষার বার্তা সকলকে পৌঁছে দিতে হবে।

মহানগরা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনজুমান আরা চৌধুরী আনজীর সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন সহ সভাপতি মমতাজ খান, যুগ্ম সম্পাদিকা নীলু নাগ, সাংগঠনিক সম্পাদিকা হোসনে আরা. সম্পাদকমন্ডলীর সদস্য মালেকা চৌধুরী, বিলকিছ কলিমউল্লাহ, খুরশিদা বেগম, আয়েশা আলম, মুন্নি জাফর, লায়লা আক্তার, মনোয়ারা বেগম, হাসিনা আক্তার, হুরে আরা বিউটি, শামসুন নাহার মিনু, নাজমা মাওলা, মমতাজ বেগম, ফাতেমা আক্তার, আয়েশা ছিদ্দিকা, শিরিন আক্তার, চেমন আরা, জিন্নাত প্রমুখ।

এছাড়া আজ মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা মহিউদ্দিনের চশমা হিলস্থ বাসভবনে দুঃস্থ শিশুদের খাবার ও বস্ত্র বিতরণ করা হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.