বোয়ালখালীতে বাড়ছে  চুরির ঘটনা

0

বোয়ালখালী প্রতিনিধি::বোয়ালখালী দিনদিন চুরির ঘটনা বেড়ে যাওয়ায় জনমনে আতঙ্ক বিরাজ করছে। গতকাল শনিবার দিনগত রাতে বোয়ালখালী পৌরসভার কধুরখীল শরীফ পাড়ার সিদ্দিক সওদাগরের প্রবাসী ছেলে হারুনের ঘরে ও চৌধুরী হাটের এক মোবাইল দোকানে চুরির ঘটনা ঘটেছে।
এর দুইদিন আগে পৌরসভার উত্তর গোমদন্ডীর জনিয়ার পুকুর পাড়ের চার দোকানে গত ২৯ মার্চ দিনগত রাতে চুরির ঘটনা ঘটে।
সম্প্রতি তিনি দেশে আসা প্রবাসী হারুন জানান, শনিবার বিকেল তিনটার দিকে পরিবারের সবাই শহরে এক আত্মীয়ের বাসায় বেড়াতে যান। রাত ১০টার দিকে ফিরে এসে দেখেন ঘরের দরজা ও আলমিরার তালা ভাঙ্গা। আলমিরায় রক্ষিত নগদ ৮০ হাজার টাকা, ৫ভরি স্বর্ণালংকার, একটি ল্যাপটপ কম্পিউটারসহ মূল্যবান সামগ্রী খোয়া গেছে।
এছাড়া কধুরখীল চৌধুরী হাটের আবুল কালাম কালু সওদাগরের মোবাইলের দোকানে চুরি ঘটনা ঘটেছে। আবুল কালাম কালু জানান, শনিবার দিনগত রাত ১১টার পর কোনো এক সময়ে চোরেরদল দোকানের টিনের চালা খুলে প্রবেশ করে বিক্রয়ের জন্য রাখা ১০-১২টি মোবাইলসহ মূল্যবান সামগ্রী নিয়ে গেছে চোরের দল।
স্থানীয় পৌর কাউন্সিলর শাহজাদা এসএম মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি নিচ্ছে ক্ষতিগস্থরা।
বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ মো. সালাহ উদ্দিন চৌধুরী এ ব্যাপারে বলেন, চুরির হওয়ার বিষয়ে এ পর্যন্ত কেউ জানায়নি। বিষয়টি খোঁজ নিয়ে দেখা হচ্ছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.