আলোচিত কোটিপতি নাছির রিমাণ্ডে

0

বাঁশখালী প্রতিনিধি ::বাঁশখালীর খানখানাবাদ ইউনিয়নের ব্যবসায়ি কোটিপতি মোঃ নাছিরকে হাটহাজারীর মোঃ ওসমান গণির মামলায় চার দিনের রিমান্ডে নিয়েছে বাঁশখালী থানা পুলিশ। মো: নাছির খানখানাবাদ ইউনিয়নের পূর্ব শায়ের মোহাম্মদ পাড়া এলাকার মৃত আবুল হাশেমের পুত্র।

সূত্রে জানা যায়, নাছিরের বিরুদ্ধে বাঁশখালী থানায় হাটহাজারী এলাকার দিল মোহাম্মদের পুত্র মোঃ ওসমান গণি একটি মামলা দায়ের করেন। যার নং- ১২, তাং- ৮/৩/২০১৭ইং, ৪০৬/৪২০/৫০৬ ধারা মতে।

এই মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই কামরুল হাসান কায়কোবাদ তাকে গতকাল সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মোঃ সাজ্জাদ হোসেনের আদালতে হাজির করে রিমান্ড প্রার্থনা করলে আদালত চার দিনের রিমান্ড মঞ্জুর করে। ব্যবসা বাণিজ্যের জন্য মোঃ ওসমান গণির কাছ থেকে প্রায় আট কোট টাকা নিয়ে এ টাকা ফেরত না দেওয়ায় এ মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

এছাড়াও তার বিরুদ্ধে শাহ অলি থানায় মোঃ মাসুদ রানা এক কোটি ত্রিশ লক্ষ টাকা, কাফরুল থানায় মনিরুজ্জমান মনি তিন কোট পঞ্চাশ লক্ষ টাকা, মিরপুর থানায় ছৈয়দ আজগর হোসেন চার কোটি টাকা পাওনার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে বলে থানা সূত্রে জানা যায়।

সে ফেব্র“য়ারী ঢাকায় ডিবি পুলিশের হাতে গ্রেফতার হলেও বাঁশখালী থানা পুলিশ তাকে ১৩ মার্চ শোন এরেস্ট দেখিয়ে মোঃ ওসমান গণির মামলায় আদালতে রিমান্ড প্রার্থনা করলে আদালত তাকে চার দিনের রিমান্ড মঞ্জুর করে।

উল্লেখ্য,মোঃ নাছির এলাকায় একজন সমাজ সেবক ও দানবীর হিসেবে পরিচিত লাভ করে । জানা যায়, বাঁশখালীর খানখানাবাদ ইউনিয়নের নাছির সম্প্রতিক সময়ে এলাকায় কোটিপতি নাছির হিসাবে পরিচয় লাভ করে তার পিতার মৃত্যুর পর এলাকায় হেলিকপ্টারে করে আসায় এবং প্রায় ২০ সহস্রাধিক মানুষের মেজবান খাওয়ানোর পর সে কি কার্যক্রম করতঃ তা অনেকটা এলাকাবাসী অবগত নয় বলে জানান। তবে স্থানীয় মোঃ করিম বলেন, ব্যবসা করতে গিয়ে ব্যবসায়ীদের ফাঁদে পড়ে এ মামলাগুলোতে জড়াতে হচ্ছে। অথচ সে কারো একটাকাও অকারণে ক্ষতি করেনি। বাঁশখালী থানার তদন্তকারী কর্মকর্তা এস.আই কামরুল হাসান কায়কোবাদ বলেন, বাঁশখালী থানায় দায়ের করা মামলার ভিত্তিতে তাকে এরেস্ট করা হয়েছে এবং আদালতে রিমান্ড প্রার্থনা করা হলে আদালত চার দিনের রিমান্ড মঞ্জুর করেছে। তদন্তের পর প্রকৃত ঘটনা জানা যাবে। এদিকে নাছির গ্রেফতার ও বাঁশখালী আদালতে হাজির করা হচ্ছে এ খবর ছড়িয়ে পড়লে আদালতের চার পাশে হাজার হাজার জনতা ভিড় জমায় তাকে একনজর দেখার জন্য।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.