আ.লীগ গোপন চুক্তিতে বিশ্বাস করেনা: গণপূর্তমন্ত্রী

0

মিরসরাই প্রতিনিধি::বর্তমানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভারত সফরে আছেন। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী প্রধানমন্ত্রীকে সম্মান জানাতে সকলপ্রকার প্রটোকল ভেঙ্গে প্রধানমন্ত্রীকে অভ্যর্থনা জানান। যা ইতিহাসে বিরল। তিনি নেত্রীকে এইভাবে সম্মানটুকু জানিয়েছেন উন্নয়ন ও সাহসিকতার কারণে। আওয়ামী লীগ গোপন চুক্তি করেনা, বিদেশের সাথে কোন গোপন চুক্তিতে বিশ্বাস করেনা। তাই ভারতের সাথে আওয়ামীলীগ সরকারের সকল চুক্তির বিষয়ে প্রধানমন্ত্রী দেশে ফেরারপর সাড়ে ১৬ কোটি জনগনের সকলে জানবে।

শনিবার (৮ এপ্রিল) বারইয়ারহাট ডিগ্রি কলেজ মাঠে বারইয়ারহাট পৌরসভা ও ২ নম্বর হিঙ্গুলী ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যকালে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, খালেদা জিয়া আগুন সন্ত্রাস নেত্রী। ক্ষমতায় যাওয়ার জন্য মানুষ পুড়িয়েছে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে আগুন সন্ত্রাস থেকে রক্ষা পায়নি গরুর ট্রাকও। তিনি জিয়া অরফ্যানেজের টাকা মেরে খেয়েছেন। এতিমের টাকা মেরে খাওয়ার কারণে শাস্তি হবে। যারা এতিমের টাকা মেরে খায় তারা কিভাবে দেশের উন্নয়ন করবে। তার পুত্র তারেক রহমান খাম্বা দেখিয়ে লাখ লাখ টাকা লোপাট করে এখন লন্ডনে পালিয়ে আছে। দেশে আসার জন্য সাহস পাচ্ছে না। আওয়ামীলীগ উন্নয়নে বিশ্বাসী আর বিএনপি সন্ত্রাস ও লুটপাটে বিশ্বাসী। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা এদেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। এখন দেশে দুর্ভিক্ষ নেই, বিদ্যুতের তেমন ঘাটতি নেই। উন্নয়নের মহাসড়কে দেশ দুর্বার গতিতে এগিয়ে চলছে। এই ধারা অব্যাহত রাখতে বাংলাদেশ আওয়ামীলীগের মার্কা নৌকায় ভোট দিতে হবে।

বারইয়ারহাট পৌরসভার মেয়রও বারইয়ারহাট পৌরসভা আওয়ামীলীগের সভাপতি ভিপি নিজাম উদ্দিন, পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম খোকনের যৌথ সঞ্চালনায় এবং হিঙ্গুলী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মিজানুর রহমান ভূঁইয়ার সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক জসিম উদ্দিন, মহিউদ্দিন রাশেদ, উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) ইয়াছমিন আক্তার কাকলী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ আতাউর রহমান, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী প্রমুখ। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এনায়েত হোসেন নয়ন, মাস্টার এনামুল হক, হিঙ্গুলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাছির উদ্দিন হারুন, সাহেরখালী ইউপি চেয়ারম্যান কামরুল হায়দার চৌধুরী, মঘাদিয়া ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন মাষ্টার, খৈয়াছড়া ইউপি চেয়ারম্যান জাহেদ ইকবাল চৌধুরী, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ফেরদৌস হোসেন আরিফ, বারইয়ারহাট পৌরসভার প্যানেল মেয়র মোহাম্মদ হারুন, মিরসরাই পৌরসভার সাবেক মেয়র এম শাহজাহান, উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক মোশাররফ হোসেন মান্না, করেরহাট বাজার উন্নয়ন কমিটির সাধারণ সম্পাদক কামরুল হোসেন, ডা. জামাল উদ্দিন চৌধুরী, ছাত্রলীগ নেতা ফরহাদ হোসেন, মাইনুর ইসলাম রানা, এমরান হোসেন সোহেল, ফরহাদ হোসেন রাজু, ফারুকুল ইসলাম, আজাদ রুবেল, সালা উদ্দিন, নাজমুল হাসান সেতু প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.