বিমানবন্দরে প্রধানমন্ত্রীকে সংবর্ধনা দেবে আ.লীগ

0

সিটিনিউজ ডেস্ক::ভারত সফর শেষে দেশে ফেরার দিন শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গণভবন পর্যন্ত প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সংবর্ধনা দেবে ক্ষমতাসীন আওয়ামী লীগ।

শনিবার সন্ধ্যায় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডি রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলন এ কথা জানান দলটির সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের বলেন, আগামী ১০ এপ্রিল বিকালে রাজধানীর বিমানবন্দর থেকে গণভবন পর্যন্ত রাস্তার দুই পাশে দাঁড়িয়ে প্রধানমন্ত্রীকে সংবর্ধনা দেয়া হবে। প্রধানমন্ত্রীর ভারত সফরকালে বিএনপি নেতাদের বিভিন্ন অভিযোগ প্রসঙ্গে কাদের বলেন, বিএনপির সব অভিযোগ অবাস্তব, কাল্পনিক ও ভিত্তিহীন।

এর আগে ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তর আওয়ামী আওয়ামী লীগের সভাপতি/সাধারণ সম্পাদক, অঙ্গ-সহযোগী সংগঠন ও ভ্রাতৃপ্রতীম সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকের সঙ্গে এক যৌথ সভা অনুষ্ঠিত হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত শুক্রবার সকালে ভারত গেছেন। আজ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দ্বিপাক্ষিক বৈঠকে ২২টি বিষয়ে চুক্তি ও সমঝোতা স্মারক সই হয়েছে। তবে বহুল আলোচিত তিস্তা চুক্তি এই সফরেও হচ্ছে না বলে জানা গেছে। ভারতীয় প্রধানমন্ত্রী আশা করছেন, তার আমলেই তিস্তা চুক্তিও সম্পাদিত হবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.