রাবিপ্রবি’র অধিগ্রহনকৃত ভুমির চেক বিতরন কার্যক্রম শুরু

0

মো: সাইফুল উদ্দীন, রাঙামাটি প্রতিনিধি:রাঙামাটি বিজ্ঞাণ ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জন্য ভুমি অধিগ্রহনকৃত প্রায় ৬৫ একর জমির মালিকদের ক্ষতিপূরনের অর্থ বিতরনের কাজ শুরু হয়েছে। সোমবার রাঙামাটি জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এক অনুষ্ঠানে সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু প্রধান অতিথি হিসেবে ক্ষতিপূরণের এই চেক বিতরণ করেন।

জেলা প্রশাসক মোহাম্মদ মানজারুল মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠিত ক্ষতিপূরনের চেকের অর্থ বিতরনী অনুষ্ঠানে রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর ড. প্রদানেন্দু বিকাশ চাকমা, রাঙামাটি মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাঃ মোঃ টিপু সুলতান, পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসান, সেনাবাহিনী রাঙামাটি জোন কমান্ডার লেঃ কমান্ডার রেদোয়ান ইসলাম ,অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) প্রকাশ কান্তি চৌধুরী এই সময় উপস্থিত ছিলেন।

চেক বিতরনী অনুষ্ঠানে প্রথম পর্যায়ে অধিগ্রহনকৃত ৯ জন ভুমির মালিককে ২ কোটি ৬৮ লক্ষ টাকার চেক বিতরন করা হয়। এই খাতে সর্বমোট ৬১ কোটি ৪২ লক্ষ টাকার ক্ষতিপূরন প্রদান করা হবে।

একই অনুষ্ঠানে রাইখালী জিসি ফেরিঘাট হতে রাজস্থলী হেড কোয়াটার ভায়া মিতিঙ্গা ছড়ি নির্মান প্রকল্পের জন্য অধিগ্রহন কৃত জমির ক্ষতি পূরন বাবদ প্রায় ১৩ লক্ষ টাকার চেক বিতরন করা হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.