চেলসির সাথে সম্পর্ক শেষ করতে যাচ্ছেন টেরি

0

খেলাধুলা : চলতি মৌসুম শেষেই চেলসি ছাড়ার কথা জানিয়েছেন জন টেরি। ক্যারিয়ারের পুরোটা সময়ই এ ক্লাবটিতে কাটিয়েছেন ইংলিশ এ তারকা। অধিনায়ক হিসেবে দীর্ঘ সময় দায়িত্ব পালনের পর স্টামফোর্ড ব্রিজ ছাড়ছেন তিনি।

ক্লাবের এক বিবৃতিতে বলা হয়েছে, ‘জন টেরি ও চেলসি ফুটবল ক্লাব যৌথভাবে আজ ঘোষণা দিয়েছে মৌসুমে শেষে আমাদের অধিনায়ক ক্লাব ছেড়ে চলে যাচ্ছেন।

১৯৯৫ সালে চেলসির তরুণ দলের সঙ্গে যোগ দেন টেরি। সেরাটা দিয়ে চেলসিতে নিজের শক্ত অবস্থান তৈরি করে নেন তিনি। চেলসিতে দীর্ঘ ক্যারিয়ারের ৭১৩টি ম্যাচ খেলেছেন তিনি। এরমধ্যে অধিনায়ক হিসেবে ৫৭৮ ম্যাচ খেলে রেকর্ড তৈরি করেছেন ইংলিশ এ তারকা। চলমান চুক্তির মেয়াদ শেষ হলেই চেলসি ছাড়বেন বলে জানান তিনি। কিংবদন্তি হিসেবেই স্টামফোর্ড ব্রিজ ছাড়বেন টেরি।

ইংলিশ লিগের চারটি শিরোপার সঙ্গে পাঁচটি এফএ কাপের শিরোপা জিতেছেন তিনি। এছাড়া তার নেতৃত্বে তিনটি লিগ কাপের শিরোপাও ঘরে তুলেছে ব্লুজরা। চলতি মৌসুমে অ্যান্তেনিও কোন্তের অধীনে খুব বেশি ম্যাচ খেলতে পারেননি টেরি। সব মিলিয়ে এবার পাঁচটির বেশি ম্যাচে মাঠে নামা হয়নি তার।

অবসর নিয়ে টেরি বলেন, এখানে ২২ বছর কাটানোর পর বলার মতো অনেক কিছুই থাকে। গ্রেট ফুটবল ক্লাবটির অনেককেই আমি ধন্যবাদ দিতে চাই। কোচিং স্টাফ, সতীর্থ এবং এর সমর্থকরা অসাধারণ। আমি সরে দাঁড়াতে চাই।ভবিষ্যত সম্পর্কে চূড়ান্ত সিদ্ধান্ত মৌসুমের শেষের দিকেই নিতে চাই। তবে এই মৌসুমে দলকে সাফল্য এনে দেওয়ার জন্য আমি অঙ্গীকারাবদ্ধ রয়েছি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.