বাংলাদেশে পেপ্যালের কার্যক্রম শুরু হচ্ছে

0

সিটিনিউজবিডি:- বাংলাদেশে কার্যক্রম শুরু করবে পেপ্যাল। যুক্তরাষ্ট্র সফররত তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) বিভাগের প্রতিমন্ত্রী জুনায়েদ আহমদ পলক এ তথ্য জানিয়েছেন। যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়াতে পেপ্যালের ভাইস প্রেসিডেন্টের সঙ্গে মঙ্গলবার বৈঠক করেন জুনায়েদ আহমদ পলক। পরে তিনি ফেসবুকে বলেন শিগগির পেপ্যাল চালু হচ্ছে।

তিনি বলেন, বৈঠকে আমরা বাংলাদেশ সরকারের পলিসি ও রেগুলেটরি রিফর্ম এবং পেপ্যালের বাণিজ্য সম্ভাবনার কথা ভাইস প্রেসিডেন্টকে জানিয়েছি। এ সব জানার পর তিনি চলতি অর্থবছরের প্রথম কোয়াটারের মধ্যেই বাংলাদেশে তাদের কার্যক্রম শুরু করবেন বলে আশ্বাস দিয়েছেন। আমরা তাদের এ কার্যক্রম শুরু করতে বাংলাদেশ সরকারের পক্ষ থেকে যে কোনো সহায়তা দেওয়ার আশ্বাস দিয়েছি। বৈঠকে অন্যদের মধ্যে ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রির (এফবিসিসিআই) পরিচালক শামিম আহসান উপস্থিত ছিলেন।

পলক বলেন, আইসিটি ও বাংলাদেশ এসোসিয়েশন অব সফটওয়্যার এ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) সর্বাত্মকভাবে চেষ্টা করছে যাতে বাংলাদেশে পেপ্যালকে আনা যায়। এরই অংশ হিসেবে এ বৈঠক। আমরা আশা করছি শিগগিরই বাংলাদেশে পেপ্যাল তাদের কার্যক্রম পরিচালনা করবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.