সিরাজগঞ্জে বাস-সিএনজি সংঘর্ষ, নিহত ৫

0

সিটিনিউজবিডি:- মাত্র ৪৮ ঘণ্টার ব্যবধানে সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের মুলিবাড়ীতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল আরো পাঁচজনের। গতরাত ১টার দিকে যাত্রীবাহী একটি বাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের চারজনসহ পাঁচজন নিহত হয়েছে।

নিহতরা হলেন : সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার ব্রাহ্মণবয়ড়া গ্রামের আব্দুর রাজ্জাক (৬০), তার মেয়ে রোজিনা খাতুন (১৬), রাজ্জাকের ছেলে আব্দুল জব্বারের স্ত্রী মততা খাতুন (২৪), রাজ্জাকের মেয়ের জামাই আনোয়ার হোসেন (২৫) এবং অটোরিকশার চালক সদর উপজেলা পোড়াবাড়ি গ্রামের আব্দুল খালেকের ছেলে আরমান হোসেন (৩০)।

সিরাজগঞ্জ সদর থানার এসআই গোলাম মোস্তফা জানান, কড্ডার মোড় থেকে যাত্রী নিয়ে একটি সিএনজিচালিত অটোরিকশা বেলকুচি যাচ্ছিল। অটোরিকশাটি মুলীবাড়ি এলাকায় পৌঁছালে ঢাকা থেকে উত্তরবঙ্গগামী শ্যামলী পরিবহনের একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার চালক ও দুই যাত্রী নিহত হন। আহত তিনজনকে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হলে কিছুক্ষণ পর সেখানে কর্তব্যরত চিকিৎসক আরো দুজনকে মৃত বলে ঘোষণা করেন। এ ব্যাপারে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানায় মামলা দায়ের করা হয়েছে।

উল্লেখ্য, গত রবিবার ঈদের পরের দিন একই স্থানে দুই যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে ১৭ জন নিহত হন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.