জিইসি মোড়ে বিদ্যুৎতের খুটিঁ থেকে আগুনের সুত্রপাত

0

সিটিনিউজ ডেস্ক :  চট্টগ্রাম জিইসি মোড় সেন্টার প্লাজা শপিংসেন্টার এর সামনে বিদ্যুৎতের খুটিঁ থেকে ট্রান্স মিটারে আগুনের সুত্রপাত ঘটে। জানা যায়,রোববার(৩০ এপ্রিল) দুপুর ১২.৩০ মিনিটে দিকে ট্রান্সমিটার বিকট শব্দ হয়ে হঠাৎ আগুন ছড়িয়ে পড়লে পথচারীদের মধ্যে আতংঙ্ক ছড়িয়ে পড়ে। কিছুক্ষন পর স্থানীয় ব্যবসায়ীরা ও কর্তব্যরত পুলিশ সদস্যরা মিলে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এ আগুন প্রায় ৩০মিনিট স্থায়ী ছিল বলে জানান প্রত্যেক্ষদর্শীরা। আগ্রাবাদের ফায়ার সার্ভিস ইউনিট আসার আগেই আগুন নিভে যায় এবং তেমন কোন ক্ষতিগ্রস্থ হয়নি বলে জানান ফায়ারসার্ভিস কর্তৃপক্ষ।
নগরীর জিইসির মোড়ে সেন্ট্রাল প্লাজার মার্কেট এলাকার নিরিবিলি হোটেলের সামনে বৈদ্যুতিক ট্রান্সফরমারের আগুন নেভাতে গিয়ে হামলার মুখে পড়েন ফায়ার সার্ভিসের কর্মীরা।

চট্টগ্রাম বিভাগীয় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের প্রধান আবদুস সাত্তার বলেন, “দুপুরে আগুন লাগার সংবাদ পাই এর কিছুক্ষন পর
চন্দনপুরা ফায়ার স্টেশনের একটি গাড়ি ও আগ্রাবাদ ফায়ার সার্ভিসের দুটি গাড়ি ঘটনাস্থলে পৌছালে প্রায় শ’খানেক উচ্ছৃংখল জনতা ফায়ার সার্ভিসের গাড়ির উপর হামলা করে।”

তিনি বলেন, হামলায় তাদের ছয় কর্মী আহত ও দুটি গাড়ি ভাঙচুর হয়েছে। অাহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

আবদুস সাত্তার বলেন, “ঘটনাস্থলে পৌছাতে আমাদের কোনো বিলম্ব হয়নি। তবুও কেন এ হামলা হয়েছে আমরা বুঝতে পারছি না
এ ঘটনায় চকবাজার থানায় মামলা করা হবে জানান তিনি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.