শোষণের জাল ছিন্ন না হওয়া পর্যন্ত শোষিত লড়াই চলবে

0

সিটিনিউজ ডেস্ক :  চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব এ.বি.এম মহিউদ্দিন চৌধুরী বলেছেন, শ্রমিক শ্রেণীকে শোষণ ও নিপীড়নের জাল ছিন্ন না হওয়া পর্যন্ত মুক্তির সংগ্রাম অব্যাহত রাখতে হবে। আমরা দেশ স্বাধীন করেছি শোষিত মানুষের মুক্তির জন্য। জাতির জনক বঙ্গবন্ধুর সুস্পষ্ট ঘোষণা ছিল তিনি শোষিতের পক্ষে। ১লা মে মহান মে দিবস উপলক্ষে চট্টগ্রাম মহানগরী বাস, মিনিবাস, সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের উদোগে দারুল ফজল মার্কেটস্থ কার্যালয়ে রোববার অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

তিনি আরো বলেন, আগামীকাল সোমবার জাতীয় শ্রমিক লীগ চট্টগ্রাম মহানগরের উদ্যোগে ঐতিহাসিক লালদিঘি ময়দানে আয়োজিত শ্রমিক জনসভায় আপনারা উপস্থিত থেকে প্রমাণ করবেন শোষণের জাল ছিন্ন না হওয়া পর্যন্ত শোষিত লড়াই চলবে।

এতে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগরী সাব, মিনিবাস সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি মো: নুরুল হক, কার্যকরী সভাপতি মো: বদিউল আলম, সহ-সভাপতি মো: আকাশুল জামান (রাজু), মো: হারুন , মো; লাভলু, সাধারণ সম্পাদক মো: চান মিয়া, যুগ্ম সম্পাদক মো; রুস্তম আলী, সহ সম্পাদক মো: মোস্তাক, মো: আব্দুল মালেক, মো: সালেহ আহমদ, সাংগঠনিক সম্পাদক মো: আকবর (জুনু), সহ সাংগঠনিক সম্পাদক মো: জাবেদ, প্রচার সম্পাদক শিমুল কান্তি দাশ, সহ প্রচার সম্পাদক মো: জাফর আহমদ, ক্রীড়া ও সমাজ কল্যাণ সম্পাদক সুভাষ দাশগুপ্ত, কোষাধ্যক্ষ সূর্য্য দাশগুপ্ত, দপ্তর সম্পাদক মো: রহমত আলী, কার্যকরী সদস্য মো: সেলিম, মো: বেলাল হোসেন, মো: জসিম উদ্দিন, মো: দেলোয়ার হোসেন (সুমন), সুভাষ বর্ধন, মো: মনির, মো: ইসমাইল, মো; আবদুল মালেক (এতিম) প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.