ফটিকছড়ি ও হাটহাজারী থেকে ২ ট্রাক ফার্নিসার আটক

0

সিটিনিউজ ডেস্ক : ফটিকছড়ি উপজেলার নারায়ন হাট এবং হাটহাজারী উপজেলার মনিয়া পুকুর পাড় এলাকা থেকে দুটি মিনি ট্রাক বোঝাই অবৈধ ফার্নিসার আটক করেছে চট্টগ্রাম উত্তর বন বিভাগের স্পেশাল টিম। বুধবার ভোরে চট্টগ্রাম উত্তর বন বিভাগীয় কর্মকর্তা আ ন ম আবদুল ওয়াদুদের নির্দেশে বিশেষ টহল বাহিনীর ওসি রেজাউল আলমের নেতৃত্বে অভিযান চালিয়ে এই ফার্নিসার আটক করা হয়।

চট্টগ্রাম উত্তর বন বিভাগের বিশেষ টহল বাহিনীর অফিসার ইনচার্জ রেজাউল আলম জানান, গোপন সূত্রে ফটিকছড়ি উপজেলার ভুজপুর থানার নারায়ন হাট এলাকা থেকে ফার্নিসার বোঝাই ট্রাক নং চট্টমেট্রো-ন-১১-৪৭৮৩ আটক করা হয়। এই ট্রাক থেকে প্রায় দেড় লাখ টাকা মুল্যের অবৈধ ফার্নিসার ও ফার্নিসার তৈরির কাঠ আটক করা হয়।

একই টিম হাটহাজারী উপজেলা মনিয়া পুকুর পাড় এলাকায় অভিযান চালিয়ে নাম্বার বিহীন একটি মিনি ট্রাক আটক করে আরও দেড় লাখ টাকার মুল্যের ফার্নিসার আটক করে। পরে অবৈধ কাঠসহ ট্রাক ২টি উত্তর বন বিভাগের হাটহাজারী স্টেশন হেফাজতে জব্দ করে বিভাগীয় বন মামলা দায়ের করা হয়েছে। অভিযানে আরও অংশ নেন জসিম উদ্দিন, জাহাঙ্গীর আলম, মুছা মিয়া, মোস্তফা কামাল, বেলাল উদ্দিন।

চট্টগ্রাম উত্তর বন বিভাগীয় কর্মকর্তা আ ন ম আবদুল ওয়াদুদ জানান, অবৈধ কাঠ পাচার বন্ধে চট্টগ্রাম নগরী ও জেলার বিভিন্ন এলাকায় সাঁড়াশি অভিযান পরিচালনা করা হচ্ছে। অভিযানে গত এক মাসে প্রায় কোটি টাকা মুল্যের অবৈধ কাঠ আটক করা হয়েছে। চলমান এই অভিযান অব্যাহত থাকবে বলে বিভাগীয় বন কর্মকর্তা জানান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.