বিএনপির কর্মী সম্মেলনে মারামারি: ১৬৮৮ নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা

0

সুজিত দত্ত, পটিয়া প্রতিনিধি : চট্টগ্রামের পটিয়ার হল টু’ডে কনভেশন সেন্টারে গত বুধবার দক্ষিণ জেলা বিএনপি’র সম্মেলনকে কেন্দ্র করে আন্ত:দলীয় কোন্দলে সৃষ্ট সংঘর্ষের ঘটনায় পুলিশ বাদী হয়ে ভাংচুর, ককটেল বিস্ফোরণ, দাঙ্গা-হাঙ্গামার অভিযোগ এনে ১৮৮ জন এজাহার নামীয় এবং ১৫০০ জন অজ্ঞাত আসামীর বিরুদ্ধে মামলা রুজু করেছে। এতে বাদী হয়েছেন পটিয়া থানার উপ-পরিদর্শক সৈয়দ মোশারফ হোসেন। গত বুধবার রাতে মামলাটি রুজু করেন।
পটিয়া থানার অফিসার ইনচার্জ শেখ নেয়ামত উল্লাহ জানান, মামলায় ১৮৮ জন এজাহার নামীয় এবং আরো অজ্ঞাত ১৫০০ জনকে আসামী করা হয়েছে।
জানা যায়, মামলায় বিএনপি দলীয় সাবেক এমপি ও দক্ষিণ জেলা বিএনপির সাধারণ সম্পাদক গাজী শাহজাহান জুয়েল, দক্ষিণ জেলা সহ সভাপতি এনামুল হক এনাম, উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোজাফ্ফর আহমদ চৌধুরী টিপু, পটিয়া পৌরসভার সাবেক মেয়র নুরুল ইসলাম, উপজেলা বিএনপি’র সভাপতি আবদুল জলিল, সাধারণ সম্পাদক খোরশেদ আলম সহ বিএনপি’র শীর্ষ স্থানীয় সব নেতাই রয়েছেন। এছাড়াও এতে ছাত্রদল এবং যুবদলের নেতাদের আসামী করা হয়েছে। এজাহারে একজনকে গ্রেফতার দেখানো হয়। তার নাম আজগর হোসেন, সে জিরির মালিয়ারা এলাকার মোজাহের হোসেনের পুত্র।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.