আ.লীগ ক্ষমতায় থাকলে মানুষ নিরাপদে থাকে : শামীম

0

নিজস্ব প্রতিবেদক::আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশ এগিয়ে যায়। মানুষ শান্তি ও নিরাপদে থাকে।

বুধবার দুপুরে ধানমন্ডিতে তার কার্যালয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাবৃন্দের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

এনামুল হক শামীম বলেন, এদেশের মাটিতে হাওয়া ভবনের হোতারা আর কখনো ক্ষমতায় আসতে পারবে না। যারা ক্ষমতায় থেকে সরকারের ভেতরে আরেকটি সরকার সৃষ্টি করে দেশের অর্থ লুটপাট করে বিদেশে পাচার করে। সেই বিএনপি নেত্রী খালেদা জিয়া-তারেক রহমানকে দেশের মানুষ দেখতে চায় না।

তিনি বলেন, শেখ হাসিনার দুই মেয়াদে দেশে যত উন্নয়ন হয়েছে স্বাধীনতার ২৮ বছরে সে উন্নয়ন হয়নি। কারণ সে সময় স্বাধীনতা পক্ষের শক্তি ক্ষমতায় ছিল না। তারা ক্ষমতায় এসে দেশের উন্নয়ন নয়, নিজের উন্নয়নে ব্যস্ত ছিল। দেশের অর্থ লুটপাট করে বিদেশে পাচার করেছে। তাদের কাছে ক্ষমতা ছিল ভোগের বস্তু।

থানা-ইউনিয়ন কমিটি ঢেলে সাজানোর নির্দেশ দিয়ে এনামুল হক শামীম বলেন, নির্বাচনের আগে দলকে শক্তিশালী করতে মেয়াদোত্তীর্ণ কমিটির সম্মেলনের মাধ্যমে নতুন রক্ত সঞ্চার করতে হবে। কোনো পকেট কমিটি যেন না হয় সেদিকে খেয়াল রাখতে হবে।

আশুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মুক্তিযোদ্ধা শফিউল্যাহর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন বি-বাড়িয়া জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মঈন উদ্দিন মঈন, যুগ্ম আহ্বায়ক আবু নাসের, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক জহির সিকদার প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.