আয়ারল্যান্ডে পৌঁছেছে টাইগাররা

0

স্পোর্টস ডেস্ক::ত্রিদেশীয় সিরিজ খেলতে ইংল্যান্ডের সাসেক্স থেকে রবিবার বিকেলে আয়ারল্যান্ডে পৌঁছেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। আজ বাংলাদেশ সময় বিকাল সাড়ে চারটার দিকে আয়ারল্যান্ডের বেলফাস্ট আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায় টাইগাররা। টাইগার দলপতি মাশরাফি বিন মুর্তজা গতকাল রাতে ঢাকা ছেড়েছেন। আজ রাতে তিনি দলের সঙ্গে যোগ দিবেন বলে জানা গেছে।

গ্যাটউইক বিমানবন্দর থেকে লন্ডনের স্থানীয় সময় অনুযায়ী সকাল সাড়ে সাতটায় রওয়ানা হওয়ার কথা ছিল মুশফিক-তামিমদের। কিন্তু যান্ত্রিক ত্রুটির কারণে দুই ঘণ্টা বিলম্ব হয়। সকাল সাড়ে নয়টায় রওয়ানা দেন টাইগাররা। দেরি হলেও টাইগাররা নিরাপদে আয়ারল্যান্ডে পৌঁছেছেন।

ত্রিদেশীয় সিরিজ ও আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি সামনে রেখে সাসেক্সে দশদিনের অনুশীলন ক্যাম্প করেছে টাইগাররা। এখানে দুটি প্রস্তুতি ম্যাচও খেলেছেন মুশফিকুর রহিমরা। একটি ম্যাচ বৃষ্টির কারণে পরিত্যক্ত হলেও অপরটিতে বড় জয় তুলে নেয় বাংলাদেশ।

আগামী ১২ মে বাংলাদেশ ও আয়ারল্যান্ডের মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হবে ত্রিদেশীয় ওয়ানডে সিরিজ। এই সিরিজ অপর দলটি হচ্ছে নিউজিল্যান্ড। ত্রিদেশীয় সিরিজ শেষ হবে আগামী ২৪ মে। এরপর আবার ইংল্যান্ডে চলে যাবে বাংলাদেশ দল। আগামী ১ জুন বাংলাদেশ ও ইংল্যান্ডের মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হবে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির অষ্টম আসর।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.