ইয়াবা আসক্ত ছেলেকে পুলিশে সোপর্দ করল বাবা

0

জামাল জাহেদ, কক্সবাজারঃ  কক্সবাজার সহ দেশের একমাত্র প্রবাল সমৃদ্ধ সেন্টমার্টিন দ্বীপের পশ্চিম পাড়া এলাকায়।ছেলে সিরাজুল ইসলাম (৩১) অধিক মাদকাসক্ত হয়ে পরিবারের সদস্যদের উপর দীর্ঘদিন যাবৎ শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করতে থাকে।এমনকি তার বাবা মাস্টার আব্দুর রহমান (৬০) এর উপরও কয়েক ধাপে মারধর করে থাকে।ধারাবাহিকতাভাবে গত ২০ই জুলাই সন্ধার দিকে ধারালো অস্ত্র দিয়ে বাবা এবং প্রতিবেশীদের উপর হামলা চালায়।

তাদের আর্তচিৎকারে এলাকার লোকজন ছুটে এলে সকলে প্রানে রক্ষা পায়।তবে আক্রমনকারীর বাবা সহ অনেকে আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতরা স্থানীয় পল্লি ডাক্তার দ্বারা চিকিৎসাধীন রয়েছে। এমতাবস্থায় মাদকাসক্ত ছেলের নির্যাতনের হাত থেকে রেহাই পেতে বাবা ছেলেকে পুলিশের কাছে সোপর্দ করে ।

এ ব্যাপারে ঘটনার সত্যতা যাচাইয়ের জন্য সেন্টমার্টিন পুলিশ ফাঁড়ির ইনচার্জ হারুন অর রশিদ এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, মাদকাসক্ত ছেলের বিরুদ্ধে তার বাবা লিখিতভাবে অভিযোগ আনলে আমরা দ্রুত আইনি পদক্ষেপ গ্রহন করি এবং ইতিমধ্যে আসামীকে গ্রেপ্তার করে চালান করে দেওয়া হয়েছে,মাদক ব্যবহারকারী/ক্রেতা ও বিক্রেতাদের বিরুদ্ধে নিজ নিজ পরিবার থেকে যদি এমন উদ্দ্যোগ গ্রহন করা হয়, নিমিষেই বন্ধ হয়ে যাবে মাদকের ব্যবসা এমনটাই মতামত ব্যক্ত করেন দ্বীপবাসী।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.