ভারতে আবারো চলন্ত গাড়িতে গণধর্ষণ

0

সিটিনিউজবিডি ডেস্ক :  ভারতের রাজধানী দিল্লীতে আবারো গণধর্ষণের পর চলন্ত গাড়ি থেকে তরুণীকে রাস্তায় ছুঁড়ে ফেলে দেয়ার অভিযোগ উঠেছে ৩ দুষ্কৃতীর বিরুদ্ধে। দিল্লির গুরুগ্রামে এই ঘটনাটি ঘটেছে।

২৬ বছর বয়সী ওই তরুণী সিকিমের বাসিন্দা। এখন তিনি গুরুগ্রামের সেক্টর ১৭ এ থাকেন। রবিবার ভোররাতে মধ্য দিল্লির কন্নট প্লেস থেকে বাড়ি ফিরছিলেন। পুলিশ জানিয়েছে, ওই তরুণী যখন প্রায় বাড়ির কাছাকাছি, ঠিক সেই সময় তাঁর উপর চড়াও হয় দুষ্কৃতীরা।

তাকে অপহরণ করে একটি ছোট গাড়িতে জোর করে তুলে নেয়া হয়। এরপর গুরুগ্রাম থেকে পশ্চিম দিল্লির নজফগড়ের দিকে রওনা দেয় গাড়িটি। চলন্ত গাড়িতেই তরুণীকে ধর্ষণ করে তারা। এরপর গুরুগ্রাম থেকে প্রায় ২০ কিলোমিটার দূরে নজফগড়ের রাস্তায় দুষ্কৃতীরা তরুণীকে গাড়ি থেকে ছুঁড়ে ফেলে দিয়ে পালিয়ে যায়।

স্থানীয় লোকজনের সাহায্যে কোনও রকমে স্থানীয় থানায় পৌঁছান নির্যাতিতা। সেখান থেকে গুরুগ্রাম পুলিশের কাছে খবর পৌঁছয়। নির্যাতিতার বক্তব্য রেকর্ড করেছে পুলিশ। অভিযুক্তদের মধ্যে একজনের নাম দীপক বলে জানিয়েছেন তিনি। তার উপর অত্যাচার চালানোর সময় বাকি দু’‌জন নাকি তাকে ওই নামেই ডাকছিল।

রাস্তার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্তদের শনাক্ত করার চেষ্টা করছে গুরুগ্রাম পুলিশ। যে গাড়িতে ওই ঘটনা ঘটেছে সেটিরও খোঁজ শুরু করে দিয়েছে পুলিশ। অভিযুক্তদের নাগাল পেতে গুরুগ্রাম এবং নজফগড়ের বিভিন্ন এলাকায় তল্লাশি শুরু হয়েছে।

উল্লেখ্য, ২০১২-র ১৬ ডিসেম্বর একই কায়দায় চলন্ত বাসের মধ্যে গণধর্ষণ করে একদল দুষ্কৃতী। প্রায় চার বছর পর, এ মাসের শুরুতে সেই অপরাধীদের মধ্যে চার জনকে ফাঁসির সাজা শুনিয়েছে শীর্ষ আদালত। তাতেও পরিস্থিতি বদলায়নি।সুত্র- টাইমস অব ইন্ডিয়া।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.