এবার রিকশায় চড়লেন প্রধানমন্ত্রী

0
সিটিনিউজ ডেস্ক::প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে জনগণের নেত্রী সেটা আবারো প্রমাণিত হল। বৃহস্পতিবার নেত্রকোনার খালিয়াজুরী সফরে গিয়ে সাধারণ রিকশায় চড়েছেন দেশের নির্বাহী বিভাগের প্রধান।
বৃহস্পতিবার সকাল ১১টায় নেত্রকোনার বন্যায় ক্ষতিগ্রস্ত হাওরবাসীদের মাঝে ত্রাণ বিতরণ অনুষ্ঠান উপলক্ষে খালিয়াজুরী কলেজ মাঠে এক  সমাবেশে প্রধানমন্ত্রী আরো বলেন, আপনারা যেমন হাওর পাড়ের মানুষ, আমি হাওর এলাকার, তাই আমি হাওরবাসির দুঃখ বুঝি। এজন্য বর্তমান সরকার হাওরবাসির জন্য সবরকম ব্যবস্থা গ্রহণ করেছে।
প্রধানমন্ত্রী আরো বলেন, হত দরিদ্র মানুষের জন্য ১০ টাকা কেজির যেমন চালের ব্যবস্থা করে দিয়েছি, তেমনি তার সরকার সরকার বিনা জামানতে কৃষকদের ঋণ সুবিধা পেতে ১০ টাকা জামানত দিয়ে ব্যাংকে একাউন্ট খোলারও সুযোগ করে দিয়েছি। কৃষিতে আমরা ভর্তুকি দিচ্ছি। এ কারণে কৃষকরা আজ সহজ লভ্যে কৃষি উপকরণ পাচ্ছে।
কেউ যাতে গৃহহীন না থাকে সে কথা বলতে গিয়ে প্রধানমন্ত্রী বলেন, নেত্রকোনার খালিয়াজুরীসহ সকল উপজেলার কেউ যাতে গৃহহীন না থাকে তার ব্যবস্থা করা হবে। প্রতিটি উপজেলার ভূমিহীনরা আশ্রয় পাবে, গৃহ পাবে। দেশের কেউ গৃহহীন থাকবে না। এ প্রসঙ্গে তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল- স্বাধীন বাংলাদেশে কেউ গৃহহীন থাকবে না। আওয়ামী লীগ যখন ক্ষমতায় তখন আমরা সে ব্যবস্থা করবো।
এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.