আমিরাতে প্রবাসী বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা বৃহস্পতিবার

0

আবুধাবী প্রতিনিধি :  সংযুক্ত আরব আমিরাতে প্রজন্ম বঙ্গবন্ধু কেন্দ্রীয় কমিটির উদ্যেগে প্রবাসী বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও সম্মাননা প্রদানে অনুষ্টানের আয়োজন করেছে।

বৃহস্পতিবার(২৫ মে) অনুষ্ঠানটি আবুধাবীর ফুডল্যান্ড হোটেল বলরুমে রাত ৮টায় অনুষ্ঠিত হবে ।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন সাংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল (রামু ও কক্সবাজার সদর-৩)।

বিশেষ অতিথি থাকবেন ড. মোহাম্মদ এমরান,ইউ এ ই রাষ্ট্রদূত, আলহাজ্ব ইফতেখার হোসেন বাবুল সভাপতি-বঙ্গবন্ধু পরিষদ আবুধাবী, শেখ যায়েদ বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. হাবিবুল হক খন্দকার, দুবাই চিড়িয়াখানার পরিবেশ বিজ্ঞানী ও পরিচালক ড. রেজা খান। বাংলাদেশ সমিতির সভাপতি প্রকৌশলী মোয়াজেম হোসেন ।

প্রবাসী চট্টগ্রাম দক্ষিণ জেলার আওয়ামীলীগ নেতা আবদুল মোতালেব, মোহাম্মদ আইয়ুব আলী বাবুল সিনিয়র সহ-সভাপতি দুবাই বিজনেস কাউন্সিল, ড. বায়হান জামিল অধ্যাপক শেখ যায়েদ বিশ্ববিদ্যালয়, মীর আনিসুল হাসান অধ্যক্ষ, বাংলাদেশ ইসলামিয়া স্কুল এন্ড কলেজ, আবুধাবী।

উক্ত অনুষ্টানে আমিরাতে সকল প্রবাসী বাঙ্গালীদের উপস্থিত থাকার জন্য আহবান জানিয়েছেন সংবর্ধনা কমিটির আহবায়ক এস এম কামাল হোসেন, প্রজন্ম বঙ্গবন্ধু কেন্দ্রীয় কমিটির সভাপতি এস এম রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক আবু মনসুর ।

উল্লেখ্য,সংযুক্ত আরব আমিরাতে অবস্থিত সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন প্রজন্ম বঙ্গবন্ধু কেন্দ্রীয় কমিটি দেশ ও প্রবাসীদের কল্যানে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছে দীর্ঘ কয়েক বছর ধরে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.