মিরসরাইয়ে ইউপি সদস্যকে হত্যার চেষ্টা, আটক ১

0

মিরসরাই প্রতিনিধি::মিরসরাইয়ে ইউপি সদস্য জাবেদ ইকবালকে (৩৬) হত্যার চেষ্টায় এক  ব্যক্তিকে আটক করা হয়েছে।জাবেদ ইকবাল উপজেলার ৩ নম্বর জোরারগঞ্জ ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য।

বুধবার (২৪ মে) ভোররাতে তার বসতবাড়িতে একদল সন্ত্রাসী হত্যার উদ্দেশ্যে শসস্ত্র হামলা চালায়। হামলার ঘটনায় স্থানীয়দের ধাওয়ায় ১ ব্যক্তিকে আটক করে জোরারগঞ্জ থানায় সোর্পদ করা হয়েছে।

আটককৃত ব্যক্তির নাম জাহেদ (২৫)। সে ফেনী জেলার ফেনী সদর থানার ফরহাদনগর বৈদ্য বাড়ীর মোস্তফার পুত্র। তার কাছ থেকে লোহার গ্রীল কাটার বিভিন্ন সরঞ্জাম, চুরি, চাপাতি, ক্ষুরসহ দেশীয় কিছু অস্ত্রশস্ত্র উদ্ধার করা হয়। ইউপি সদস্য জাবেদ ইকবাল বুধবার সকালে জাহেদের নাম উল্লেখপূর্বক এবং ৪-৫ জনকে অজ্ঞাত আসামী করে জোরারগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ (নম্বর-২৫) দায়ের করেন।

জোরারগঞ্জ থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা যায়, ইউপি সদস্য জাবেদ ইকবালকে বেশ কিছুদিন যাবত বিভিন্ন ফেক ফেসবুক আইডি থেকে হত্যার হুমকি দিয়ে আসছিল। বুধবার ভোররাতে মুঠোফোনে তিনি জানতে পারেন অজ্ঞাতনামা সন্ত্রাসীরা তাকে হত্যার উদ্দেশ্যে বাড়িতে অবস্থান করছে। এসময় রাত সাড়ে ৩ টার সময় তিনি তার বসতঘরের প্রধান দরজা খোলার সাথে সাথে সন্ত্রাসী জাহেদ ধারালো ছোরা দিয়ে হত্যার উদ্দেশ্যে তার বুক বরাবর আঘাত করার চেষ্টা করলে তিনি মাটিতে পড়ে গিয়ে আত্মরক্ষার্থে চিৎকার করলে বাড়ীর লোকজনসহ স্থানীয়রা এগিয়ে এসে জাহেদকে গণধোলাই দেয়। জাহেদকে আটক করা গেলেও তার অন্য সহযোগীরা পালিয়ে যেতে সক্ষম হয়। এবিষয়ে তাৎক্ষণিক জোরারগঞ্জ থানা পুলিশকে অবহিত করলে পুলিশ ঘটনাস্থল থেকে জাহেদকে থানা হাজতে নিয়ে যায়।

ইউপি সদস্য জাবেদ ইকবাল জানান, আমাকে দীর্ঘদিন যাবত বিভিন্ন ফেক ফেসবুক আইডি থেকে হত্যার হুমকি দিয়ে আসছিল। তারই ধারাবাহিকতায় বুধবার ভোররাতে হত্যার উদ্দেশ্যে আমার উপর হামলা করা হয়। হত্যার চেষ্টায় জোরারগঞ্জ থানায় ধারা ১৪৩/৪৪৭/৩০৭/৫০৬ দন্ডবিধি মোতাবেক একটি লিখিত অভিযোগ (নম্বর-২৫) দায়ের করেছি। আমি আশাবাদী যে প্রশাসন শীঘ্রই বাকী সন্ত্রাসীদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসবেন। আমি ইউপি সদস্য নির্বাচিত হওয়ার পর থেকে সততার সাথে ন্যায়বিচার প্রতিষ্টা করার জন্য কাজ করে যাচ্ছি। তবে কে বা কারা তাকে হত্যার উদ্দেশ্যে পিছু নিয়েছে সে বিষয়ে তিনি পুরোপুরি তথ্য প্রদান করেননি।

জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল খায়ের জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ইউপি সদস্য জাবেদ ইকবালকে হত্যার চেষ্টায় জাহেদ নামের এক ব্যক্তিকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। জাবেদ ইকবালের দেওয়া লিখিত অভিযোগ পেয়েছি। বাকীদের আটকের চেষ্টা চলছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.