চকরিয়ায় র‌্যাবের অভিযানে গ্রেপ্তার ২

0

বশির আল মামুন, চকরিয়া ::চকরিয়ায় র‌্যাবের অভিযানে মোক্তার হোসেন (৪০) নামের এক অস্ত্র বিক্রেতা ও নারী নির্যাতন মামলার আসামি মিজানুর রহমানকে (২৮) গ্রেফতার করেছে। এসময় মোক্তার হোসেনের কাছ থেকে উদ্ধার করা হয়েছে দুটি ওয়ানশুটার গান (একনলা বন্দুক), একটি এলজি, ৬ রাউন্ড, ১২ বোর শর্টগানের গুলি এবং দুই রাউন্ড রাইফেলের গুলি।
বৃহস্পতিবার রাত আনুমানিক ৯টার দিকে র‌্যাব কক্সবাজার ক্যাম্পের সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে চকরিয়া পৌর বাসটার্মিনাল এলাকায় অভিযান চালিয়ে প্রথম অস্ত্র বিক্রেতাকে এবং রাত সাড়ে ৯টার দিকে উপজেলা সদরে অপর একটি অভিযান চালিয়ে নারী নির্যাতন মামলার ওই আসামিকে গ্রেফতার করেন।
গ্রেফতারকৃত অস্ত্র বিক্রেতা মোক্তার হোসেন চকরিয়া উপজেলার বদরখালী ইউনিয়নের আহমদ হোসেনের ছেলে। অপরদিকে কক্সবাজার নারী ও শিশু নির্যাতন ট্রাইবুন্যাল আদালতের মামলার (নং-৮৯/১৭) ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী মিজানুর রহমান একই উপজেলার বদরখালী ইউনিয়নের ২নম্বর ব্লকের কুতুবদিয়া পাড়া গ্রামের ওবাইদুল হাকিমের ছেলে।
র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মো.রুহুল আমিন বলেন, বৃহস্পতিবার রাতে চকরিয়া পৌর বাসটার্মিনাল এলাকায় অস্ত্র বেচাকেনা হচ্ছে গোপনে খবর পেয়ে সেখানে অভিযান পরিচালনা করা হয়। এরপর ঘটনাস্থলে পৌঁছে কৌশলে অস্ত্রসহ বিক্রেতা মোক্তার হোসেনকে গ্রেফতার করা হয়।
তিনি আরো বলেন, একই রাতে চকরিয়া শহরে অপর একটি অভিযানে গ্রেফতার করা হয় কক্সবাজার নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুানাল আদালতের ওয়ারেন্টভুক্ত আসামি মিজানুর রহমানকে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য চকরিয়া থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.