রাঙামাটিতে ‘মোরায়’ ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ

0

সাইফুল উদ্দীন, রাঙামাটি::ঘূর্ণিঝড় ‘মোরা’র আঘাতে ক্ষতিগ্রস্ত রাঙামাটিবাসীর মাঝে ত্রাণ সহায়তা দিয়েছেন রাঙামাটি জেলা প্রশাসন। শনিবার সকালে রাঙামাটি জেলা প্রশাসক’র কার্যালয় প্রঙ্গণে এই ত্রান সহায়তা প্রদান করা হয়।

এসময় বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগ’র সদস্য এবং গাজীপুর জেলা পরিষদের চেয়ারম্যান আখতারউজ্জামান আখতার, কেন্দ্রীয় আওয়ামী লীগ’র সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসিম কুমার উকিল, কেন্দ্রীয় সদস্য ও রাঙামাটি জেলা আওয়ামী লীগ’র সভাপতি দীপংকর তালুকদার।
এসময় আরো উপস্থিত ছিলেন পার্বত্য বিষয়ক মন্ত্রাণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশেসিং, জেলা আওয়ামী লীগ’র সাধারণ সম্পাদক হাজী মুছা মাতব্বর, রাঙামাটি জেলা পরিষদের চেয়ারম্যান বৃষ কেতু চাকমা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আবু শাহেদ চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার শহীদুল্লাহ, পৌরসভার মেয়র আকবর হোসেন চৌধুরী, সদর উপজেলা নির্বাহী অফিসার সুমনি আক্তার।

আলোচনা সভায় বক্তারা বলেন, প্রধানমন্ত্রী দেশের প্রতি এবং দেশের মানুষের প্রতি খুবই আন্তরিক। দেশের যে কোন প্রকৃতিক দূর্যোগে তিনি সর্বচ্চ প্রচেষ্ঠা করেন ক্ষতিগ্রস্ত মানুষের জন্য কিছু করতে। তারই ধারাবাহিকতায় ঘূর্ণিঝড় মোরা’র আঘাতে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ানোর জন্য তিনি কেন্দ্রীয় পর্যায়ে সকল নেতাকর্মীকে নির্দেশ প্রদান করেছেন। সেই জন্য দায়িত্বরত সকল নেতাকর্মীরাই এখন মাঠে ময়দানে ক্ষতিগ্রস্তদের জন্য ত্রাণ সহায়তা নিয়ে কাজ করছে।

তারা আরো বলেন, ক্ষতিগ্রস্তদের জীবন মান সার্বিক উন্নয়নের জন্য সরকার ও প্রশাসন কাজ করে যাচ্ছে এবং আরো কাজ করবে। এই ত্রাণ যাতে প্রতিটি ক্ষতিগ্রস্ত মানুষের কাছে পৌঁছে যায় সে জন্য সকল নেতাকর্মী এবং প্রশাসনকে বিশেষ ভূমিকা রাখার জন্য আহ্বান জানানো হয়।

ত্রাণ সহায়তার মধ্যে ২০ জনকে ১বান করে ঢেউ টিন এবং নগত তিন হাজার টাকা, এছাড়া সদরের ৫০ জন এবং পৌরসভার ৫০ জন মোট ১০০ জনকে ২০ কেজি করে চাউল এবং নগত ৫০০ শত টাকা করে প্রদান করা হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.