পাকিস্তানের বিপক্ষে ভারতের সম্ভাব্য একাদশ

0

খেলাধুলা : চ্যাম্পিয়ন্স ট্রফির হাই হাইভোল্টেজ ম্যাচে রোববার মাঠে নামবে চির প্রতিদ্বন্দ্বী ভারত ও পাকিস্তান। বার্মিংহামে রোববার ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় ৩.৩০ মিনিটে।

ভারত-পাকিস্তান ম্যাচ মানেই আলদা উত্তেজনা। দুই দেশের মাঝেই শুধু সীমাবদ্ধ থাকে না, এর রোমাঞ্চ ছড়িয়ে পড়ে সারা বিশ্বেই। এ দুই দেশের লড়াইকেই ক্রিকেটের অন্যতম সবচেয়ে বড় ‘যুদ্ধ’ হিসাবে ধরা হয়। এই ম্যাচকে ঘিরে ক্রমশই উত্তেজনার পারদ চড়ছে। বৈরী সম্পর্কের কারণেই এই ম্যাচে হারের কথা ভাবতেও পারেন না দুই দেশের ক্রিকেটপ্রেমীরা।

এদিকে আইপিএল খেলে কোন বিশ্রাম না নিয়েই চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতে আসা ভারত শিবিরে রয়েছে ইনজুরির সমস্যা। নিউজিল্যান্ড ও বাংলাদেশের বিপক্ষে দুটি প্রস্তুতি ম্যাচে মাঠে নামতে পারেননি যুবরাজ। তবে চোট কাটিয়ে পাকিস্তনের বিপক্ষে মাঠে নামার সম্ভাবনা রয়েছে বাঁহাতি হার্ড হিটার এই ব্যাটসম্যানের। আর প্রস্তুতি ম্যাচে দুর্দান্ত পারফরমেন্স করা হার্দিক পান্ডিয়াকে তো অধিনায়ক কোহলি আগেই একাদশে রাখার ঘোষণা দিয়েছেন।

এবার ভারতের সম্ভাব্য একাদশ: রোহিত শর্মা, শিখর ধাওয়ান, বিরাট কোহলি (অধিনায়ক), যুবরাজ সিং, মহেন্দ্র সিং ধোনি (উইকেটরক্ষক), কেদার যাদব, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, ভূবনেশ্বর কুমার, উমেশ যাদব এবং জাস্প্রিত বুমরাহ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.