নতুন লুকে আর্বিভূত ক্রিস্টিয়ানো রোনালদো

0

খেলাধুলা : চলতি মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগের ইতিহাসে প্রথম ফুটবলার হয়ে গোলের সেঞ্চুরি করেছেন ক্রিস্টিয়ানো রোনালদো। আর টুর্নামেন্ট শেষ করলেন ১০৫ গোল করে। যার ফলে এবারের সর্বোচ্চ গোলদাতা ও তার চির প্রতিদ্বন্দ্বী লিও মেসিকেও ছাপিয়ে গেলেন সিআর সেভেন।

শনিবারের দুর্দান্ত একটা মৌসুম শেষ করার পর নতুন লুকে ভক্তদের সামনে এসেছেন সি আর সেভেন। চুলের স্টাইল বদলে ফেলেন তিনি। মাথা প্রায় কামিয়ে ফেলেছেন তিনি। খাটো করে ছাটা চুলে রোনালদোর নতুন লুক ইতোমধ্যেই ভক্তদের মধ্যে সাড়া ফেলে দিয়েছে। ফাইনালের আগে রিয়ালে তার আরও দুই সতীর্থ কাসেমিরো ও কেলর নাভাস এ’রকম ভাবে চুল কেটেছিলেন। তবে রোনালদোর স্টাইল তাদের থেকে একটু হলেও আলাদা।

চ্যাম্পিয়ন্স লিগের ইতিহাসে প্রথম ফুটবলার হয়ে গোলের সেঞ্চুরি করেছেন ক্রিস্টিয়ানো রোনালদো। আর টুর্নামেন্ট শেষ করলেন ১০৫ গোল করে। যার ফলে এবারের সর্বোচ্চ গোলদাতা ও তার চির প্রতিদ্বন্দ্বী লিও মেসিকেও ছাপিয়ে গেলেন সিআর সেভেন। মেসি এবার চ্যাম্পিয়ন্স লিগে ১১টি গোল করেছিলেন। রোনালদো করলেন ১২টি গোল। তার সৌজন্যেই রিয়াল মাদ্রিদ ফাইনালে ৪-১ হারাল জুভেন্টাসকে। জয়ের পরও চমক অব্যাহত পর্তুগিজ এই মহাতারকার। রিয়ালকে এক ডজন চ্যাম্পিয়ন্স ট্রফি জেতানোর পর নতুন রূপে আর্বিভূত হলেন এই ফুটবল তারকা।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.