ইনজুরিতে ছিটকে গেলেন হ্যাজার্ড

0

খেলাধুলা : বেলজিয়ামের হয়ে অনুীশলনে গোঁড়ালির ইনজুরিতে পড়ে সাইডলাইনে চলে গেছেন চেলসি তারকা ইডেন হ্যাজার্ড। এর ফলে চেক রিপাবলিকের বিপক্ষে প্রীতি ম্যাচে ও এস্তোনিয়ার বিপক্ষে বিশ্বকাপ বাছাইপর্বে আর খেলা হচ্ছে না এই উইঙ্গারের। রবিবার অনুশীলনে হ্যাজার্ড এই ইনজুরিতে পড়েন। এর পরপরই রয়্যাল বেলজিয়ান ফুটবল অ্যাসোসিয়েশন থেকে তার বাদ পড়ার বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

পরবর্তীতে অফিসিয়াল ওয়েবসাইটে এক সংক্ষিপ্ত বিবৃতিতে জানানো হয়েছে- অনুশীলনে ডান গোাঁড়ালির ইনজুরির কারণে আসন্ন দুটি ম্যাচে হ্যাজার্ড খেলতে পারছে না। তবে এখনো নিশ্চিত নয় ২৬ বছর বয়সী এই তারকাকে কতদিন বিশ্রামে থাকতে হবে। ইনজুরির মাত্রা যাই হোক না কেন ২০১৭-১৮ মৌসুমে চেলসির হয়ে প্রিমিয়ার লীগের মৌসুম শুরু করতে যে বিপাকে পড়তে হবে তা নিয়ে সন্দেহ থেকেই যায়।

পাঁচ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে বিশ্বকাপ বাছাইপর্বে গ্রুপ-এইচ থেকে বেলজিয়াম বর্তমান শীর্ষস্থানে রয়েছে। দ্বিতীয় স্থানে থাকা গ্রীসের থেকে তারা দুই পয়েন্ট এগিয়ে রয়েছে। ১০ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে বসনিয়া-হার্জেগোভেনিয়া। নভেম্বরে সর্বশেষ ম্যাচে বেলজিয়াম এস্তোনিয়াকে ৮-১ গোলে বিধ্বস্ত করেছিল।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.