আওয়ামীলীগ দেশ ও জাতির উন্নয়নে কাজ করে – মোস্তাফিজুর রহমান চৌধুরী এম. পি

0

বাঁশখালী প্রতিনিধি :  বাঁশখালীর সরল ইউনিয়ন আওয়ামীলীগের কাউন্সিলর নির্ধারণী সভা গতকাল সরল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রশিদ আহমদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ ও পানি সম্পদ মন্ত্রণালয়ের স্হায়ী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরী। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দক্ষিণ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ও বক্তা ছিলেন চট্টগ্রাম আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট মুজিবুল হক চৌধুরী, দক্ষিণ জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আলহাজ্ব জাফর আহমদ, উপ-দপ্তর সম্পাদক বিজয় কুমার বড়ুয়া, বাঁশখালী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক আবদুল গফুর, সাংগঠনিক সম্পাদক মহিউদ্দীন চৌধুরী খোকা, দপ্তর সম্পাদক শ্যামল দাশ, আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক অধ্যাপক তাজুল ইসলাম, পৌরসভা আওয়ামীলীগের আহ্বায়ক মুক্তিযোদ্ধা শেখ সেলিমুল হক চৌধুরী, সাবেক ছাত্রলীগ নেতা মোঃ হামিদ উল্লাহ, এডভোকেট রায়হাদ চৌধুরী রনি, ইস্কান্দর মির্জা।

সরল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ আজাদের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মোতাহের“ল ইসলাম চৌধুরী বলেন আওয়ামীলীগ মানে দেশের অর্থনীতি ও স্বনির্ভরতার নাম। আওয়ামীলীগ যখন ক্ষমতায় আসে দেশে অর্থনীতি সমৃদ্ধি হয় আর দেশের সর্বস্তরের মানুষের উন্নয়ন সাধন হয়। অনুষ্ঠানের উদ্বোধক বাঁশখালীর সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেন বর্তমান বাঁশখালীতে যে উন্নয়ন কর্মকান্ড পরিচালিত হচ্ছে তার জন্য আওয়ামীলীগের সকল নেতা-কর্মীকে ঐক্যবদ্ধ ভাবে সেই উন্নয়নের ধারায় কাজ করে যেতে হবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.