টেকনাফে চায়ের দোকানের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ ৭

0

শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার : কক্সবাজারের টেকনাফ উপজেলা বাহারছড়া ইউনিয়নের শামলাপুর জাহাজপুরা এলাকায় একটি চায়ের দোকানে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ৭ জন দগ্ধ হয়েছে। শুক্রবার (৯ জুন) বিকেল পৌনে ৩ টার দিকে বাহারছড়া ইউনিয়নের জাহাজপুরা এলাকায় এঘটনা ঘটেছে।

গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আহতরা হচ্ছে, হেদায়তুর রহমানের ছেলে ছৈয়দ নুর (৩৫), আব্দুর শুক্কুরের ছেলে শাহজাহান (২৩), তার ছোট ভাই জাফর আলম (১৮), লাল মিয়ার ছেলে নুরুল আলম (৬০), আব্দুল লতিফের ছেলে সৈয়দুল আলম (২৬), এরশাদুর রহমানের ছেলে হামিদুর রহমান (৩০) ও নজির আহমদের ছেলে আবু ছিদ্দিক (৩০)।

আহতদের উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত সাতজনের মধ্যে ৩ জনের শরীরের প্রায় ৩৫ শতাংশ পুড়ে গেছে এবং বাকিদের ২০ শতাংশ শরীর পুড়ে গেছে বলে জানিয়েছে চিকিৎসক। যাদের ২০ শতাংশের বেশী পুড়েছে তাদের উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে বলেও জানিয়েছে চিকিৎসক।
ঘটনার সত্যতা নিশ্চিত করে টেকনাফ বাহারছড়ার ইউনিয়ন চেয়ারম্যান মাওলানা আজিজ উদ্দিন জানান, তারা সবাই নামাজ পড়ে এসে একটি চায়ের দোকানের সামনে বসা ছিল। হঠাৎ গ্যাস বের হচ্ছে দেখে দোকানদার বন্ধ করতে গেলে বিস্ফোরিত হয় গ্যাস সিলিন্ডারটি। এতে তারা আগুনে দগ্ধ হয়ে গুরুতর আহত হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.