মহেশখালীর পৌরসভার প্রধান সড়ক মরন ফাঁদে পরিনত

0

জামাল জাহেদ, কক্সবাজারঃ    মহেশখালীর পৌরসভাস্থ বানিয়ার দোকান সড়ক (বানিয়ার দোকান হইতে সিপাহীর পাড়া ব্রিজ) প্রায় দু’মাসেক ধরে বিচ্ছিন্ন। যার ফলে প্রতিনিয়ত প্রায় ৫০ হাজার জনগনের যাতায়তের চরম ব্যাঘাত ঘটেছে। সরেজমিনে গিয়ে দেখা গেছে, সড়কটির দুপাশ ঘেঁষে লাইনের পর লাইন গাড়ী দাড়িঁয়ে আছে, জরুরি রোগী, স্কুল, কলেজ, মাদরাসার ছাত্রছাত্রীদের যাতায়তের ব্যাঘাত সৃষ্ঠি হচ্ছে।

বর্ষার মধ্যবর্তী কালীন সময়ে অতি বৃষ্টির ফলে প্রায় দু’মাস আগে থেকে মাষ্টার পল্লী নামে খ্যাত সড়কটি মরন ফাদেঁ পরিনত হয়েছে।

সরেজমিনে গিয়ে এলাকার বসবাসরত আওয়ামীলীগ নেতা নুরুল হোসেন মনছুরের সাথে কথা বলা হলে সে ক্ষোভে জানান, আমাদের বলতে ও লজ্জা লাগে এই এলাকায় বিভিন্ন শ্রেণী পেশার লোক ও প্রায় ৫০ হাজার জনগন যাতায়তের প্রধান সড়কটি মরন ফাঁদে পরিনত হয়েছে। শিঘ্রিই রাজনৈতিক ও প্রশাসনের প্রতিনিধিরা যদি সড়কটির প্রতি দৃষ্ঠি না রাখে তাহলে আরো বেশী সড়কের ক্ষতি, যাত্রী ও জনগনেরা চরম ভুগান্তিতে পড়বে।

এলাকায় বসবাসকারী গোলাম কুদ্দুছ, পার্শ্ববর্তী দোকানদার সিরাজ কামাল, মোঃ নেছার সওদাগর, রাজনৈতিক নেতা জসিম উদ্দিন, শিক্ষক মৌঃ মোবারেক আহমদ সহ আরো অনেকে জানান, আমাদের চলাচলে চরম কষ্ট হচ্ছে, আমরা দীর্ঘদিন ধরে এ সমস্যায় পড়ে আছি অথচ আমাদের সড়কটি প্রশাসনের নাগালে তাই সড়কটির প্রতি রাজনৈতিক নেতৃবৃন্দ ও প্রশাসন ( সংসদ সদস্য, উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার, ভাইস-চেয়ারম্যান ও পৌর মেয়র) সহ সকলকে এলাকার প্রায় ৫০ হাজার জনগনের স্বার্থে শিঘ্রিই সড়কটি মেরামত চাই।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.