ঈদের পরে রিহ্যাবের আন্দোলন

0

নিজস্ব প্রতিনিধি :  রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটির আয়োজিত ইফতার মাহফিলে রিহ্যাব নেতৃবৃন্দরা বলেন, আন্দোলনের মাধ্যমে দাবি আদায় করা হবে। প্রস্তাবিত ১৫ শতাংশ ভ্যাট আবাসন ব্যবসায়ীদের ওপর অত্যাচার। বার বার আমরা অর্থমন্ত্রীকে বলা হলেও তিনি শুনেন না। তাই আন্দোলনের মাধ্যমে দাবি আদায় করতে হবে।

শনিবার(১০জুন) চট্টগ্রাম ক্লাবের ব্যাংকুয়েট হলে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান আবদুচ ছালাম। সভাপতিত্ব করেন রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান আবদুল কৈয়ূম চৌধুরী।

এ ছাড়া রিহ্যাবের পরিচালক মহিউদ্দিন সিকদার, কামাল মাহমুদ, ইঞ্জিনিয়ার দিদারুল হক চৌধুরী, মো. জহির আহমেদ, ওমর ফারুক এবং রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটির সদস্যসহ বিভিন্ন সরকারী ও বেসরকারী দপ্তর ও সংগঠনের কর্মকর্তাবৃন্দ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সম্পাদক সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটির সদস্য মো. কামাল উদ্দিন এবং সার্বিক সহযোগিতায় চট্টগ্রাম রিজিওনাল কমিটির সদস্য ও মিডিয়া আহবায়ক এ এস এম আব্দুল গাফ্ফার মিয়াজী ।

সবশেষে রমজানের গুরুত্ব ও তাৎপর্য নিয়ে আলোচনা করেন আন্তর্জাতিক ইসলামি বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক ড. মো. লুৎফুর রহমান। পরে মাহফিলে দেশ ও জাতির সমৃদ্ধি ও শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.