‘আমার বাবা’ চলচ্চিত্রে অভিনয় করছেন চিত্র নায়িকা মৌসুমী

0

ছোট পর্দার নির্মাতা আশুতোষ সুজন এবার বড় পদার্য় কাজ শুরু করতে যাচ্ছেন। তার প্রথম চলচ্চিত্রের নাম ‘আমার বাবা’। এই চলচ্চিত্রে অভিনয় করছেন চিত্র নায়িকা মৌসুমী। চলচ্চিটি মূলত ১৯৭১ সালের মুক্তিযুদ্ধের গল্প অবলম্বনে হলেও দেখা যাবে বর্তমান সময়ের মুক্তিযুদ্ধ নিয়ে ভাবনাটা। আগামী ২ আগস্ট থেকে ৪ আগস্ট পর্যন্ত পিরোজপুরে চলচ্চিত্রটির আনুষ্ঠানিক দৃশ্যধারণ শুরু হবে। এই চলচ্চিত্রে আর কে কে অভিনয় করছেন তা এখনও পরিচালক ঠিক করেননি।

‘আমার বাবা’ চলচ্চিত্রটি নিয়ে আশুতোষ সুজন বলেন, ‘শুরু করবো করবো করে অনেক দিন পার হয়ে গেল। যেহেতু আমার প্রথম চলচ্চিত্র তাই একটু ভেবে চিন্তে কাজটা শুরু করছি। ২ আগস্ট বৃষ্টিতে ভেঁজার দৃশ্যধারণ করার মাধ্যমে ছবির যাত্রা শুরু করব।’

উল্লেখ্য, ‘বেঙ্গল চলচ্চিত্র উন্নয়ন ফোরাম’ চলচ্চিত্র নির্মাণের জন্য পাঁচ তরুণ নির্মাতাকে অনুদান দিয়েছিল গত ১ মার্চ। ১২৫ জন নির্মাতা থেকে যে পাঁজন নির্মাতাকে নির্বাচন করা হয়। তার মধ্যে আশুতোষ সুজনের ‘অপেক্ষা’ গল্পটি নিবার্চন করেন নির্বাচকেরা। নির্মাতাকে তাদের চলচ্চিত্র নির্মাণের জন্য ৬০ লাখ টাকা করে অনুদান দেওয়া হয়। তবে বর্তমানে চলচ্চিত্রটির নাম পরিবর্তন করে রাখা হয় ‘আমার বাবা’।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.