ইতিহাসের সেরা ক্রিকেট জার্সি নির্বাচনে শীর্ষে রয়েছে বাংলাদেশ

0

চলছে দর্শকদের ভোটে ক্রিকেট ইতিহাসের সেরা জার্সি নির্বাচনের প্রতিযোগিতা। যেখানে বিভিন্ন দলের ১৭টি জার্সির মধ্যে রয়েছে বাংলাদেশ ক্রিকেট দলের লাল-সুবজ জার্সিটিও।

খুশির বিষয় হলো ১৭টি জার্সির মধ্যে ভোটে এখনো শীর্ষে রয়েছে বাংলাদেশের ২০১৫ সালের বিশ্বকাপের জার্সিটি। এই জার্সিতে ভোট পড়েছে ৪৭ হাজার। দ্বিতীয় স্থানে থাকা পাকিস্তানের জার্সিতে ভোট পড়েছে মাত্র ৩ হাজার ৯০০। তৃতীয় স্থানে থাকা অস্ট্রেলিয়ার জার্সি ভোট পেয়েছে ২ হাজার ১০০।

বাংলাদেশের লাল-সবুজের জার্সিটিকে সেরা জার্সির মর্যাদায় নিতে চাইলে আপনিও ভোট দিতে পারেন এই লিঙ্কে গিয়ে:http://www.playbuzz.com/espncricinfo10/cricket-in-colours-whats-your-favourite-team-kit?fb_action_ids=1237384912954535&fb_action_types=og.comments

লিঙ্ক ওপেন করলে রুবেল হোসেনের বিশ্বকাপের একটি ছবি আসবে। ছবির বামপাশে অ্যারো চিহ্ন রয়েছে। ওই অ্যারো চিহ্নতে ক্লিক করলেই আপনার একটি ভোট গৃহীত হবে।

বাংলাদেশ, পাপুয়া নিউগিনি ও স্কটল্যান্ড দলের একটি করে জার্সি প্রতিযোগিতার ভোটিং পোলে স্থান পেয়েছে। তবে ভারত, পাকিস্তান, অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা ও ওয়েস্ট ইন্ডিজ দলের দুটি করে জার্সি স্থান পেয়েছে। নিউজিল্যান্ড দলের চারটি জার্সি স্থান পেয়েছে। জনপ্রিয় ক্রিকেট নিউজ পোর্টাল ইএসপিএন ক্রিকইনফো কে বাংলাদেশের পক্ষ থেকে চারটি জার্সি পাঠানো হয়েছিল। সেখান থেকে ২০১৫ সালের বিশ্বকাপের জার্সিটি ভোটিং পোলের জন্য মনোনীত হয়। ইএসপিএন ক্রিকইনফো প্রতিযোগিতার আয়োজন করেছে।

বর্তমানে দেশে ইন্টারনেট ব্যবহারকারীর সংখ্যা প্রায় ৫ কোটি। তারা এবং প্রবাসী বাংলাদেশিরা একটি করে ভোট দিলে লাল-সবুজের জার্সিটি হতে পারে ক্রিকেট ইতিহাসের সেরা জার্সি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.