বাঁশখালীতে সংঘর্ষের ঘটনায় ৪ জন গুলিবিদ্ধ, আহত ১০

0

বাঁশখালী প্রতিনিধি ::বাঁশখালীর সরল ইউনিয়নের কাহারঘোনা গ্রামে বিবাদমান দুই গ্রুপের মধ্যে আবারো সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ৪ জন গুলিবিদ্ধসহ প্রায় ১০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। সোমবার সন্ধ্যায় সংঘটিত এই ঘটনায় এই রিপোর্ট লেখা পর্যন্ত আহতরা বাঁশখালী হাসপাতালে চিকিৎসা নিচ্ছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সরল ইউনিয়নের ৪নং ওয়ার্ডের কাহারঘোনা গ্রামে ইউপি সদস্য জামাল উদ্দিন খান ও তার প্রতিপক্ষ আহমদ উল্লাহ গংদের মধ্যে নির্বাচন নিয়ে বিরোধ ছিল। এই বিরোধের জের ধরে গত ১১ জুন সন্ধ্যায় দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় বেশ কয়েকজন আহত ও গুলিবিদ্ধ হয়। ওই ঘটনায় আহতরা এখনো পর্যন্ত চমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনায় ২টি মামলা দায়ের করা হয়। একটির বাদী জামাল উদ্দিন খান ও অপরটির বাদী মোঃ আক্তার।

এই মামলায় গতকাল বাঁশখালী আদালতে আহমদ উল্লাহ গ্রুপের লোকজন জামিন নেয়। এদিকে গতকাল সন্ধ্যায় ইফতারের সময় জালিয়াখালী বাজারে এক গ্রুপ অপর গ্রুপের উপর হামলা ও গুলিবর্ষন করে। এতে হাফেজ আহমদ এর পুত্র নুরুল কাদের (৩৫), মৃত আবদুল গফুরের পুত্র আনছার উল্লাহ (৩৫), আমান উল্লাহ (৪৫), মৃত আমিন শরীফের পুত্র আবদুল করিম (৫৫) গুলিবিদ্ধ হয়। তারা বাঁশখালী হাসপাতালে এই রিপোর্ট লেখা পর্যন্ত চিকিৎসাধীন।

এ ব্যাপারে বাঁশখালী থানা পুলিশের ওসি মোঃ আলমগীর হোসেন জানান, ঘটনা নিয়ে ২টি পক্ষের ২টি মামলা বাঁশখালী থানায় তদন্তাধীন রয়েছে। যারা এ ঘটনা ঘটিয়েছে এবং গুলি করেছে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.