পটিয়ায় বিদ্যুতায়িত হয়ে তিন জনের মৃত্যু

0

সুজিত দত্ত, পটিয়া প্রতিনিধি::চট্টগ্রামের পটিয়ায় গত ২৭ জুন মঙ্গলবার রাত ১২ টায় দূর্ঘটনা কবলিত অটোরিকশা খাল থেকে তুলতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে মারা গেছেন তিন জন। এদের মধ্যে দু’জন আপন ভাই এবং আরেকজন সম্পর্কে তাদের চাচা।

নিহতরা হলেন-শাহাদাৎ হোসেন হান্নান (২১) ও তার ভাই আব্দুল মান্নান (২৪)। তারা দুজন কক্সবাজারের পেকুয়া উপজেলার রাজাখালী বকশিখোলা গ্রামের মৃত ইজ্জত আলীর পুত্র। নিহত অপরজন মো: নূর (২৮) একই গ্রামের পিয়ার আলীর পুত্র বলে জানা গেছে।

এ ব্যাপারে পটিয়া থানার ওসি শেখ নেয়ামত উল্লাহ জানান, তিন জন পেকুয়া থেকে কর্ণফুলী থানার মইজ্জ্যারটেক এলাকায় গরু কিনতে এসেছিল। রাতে তারা ফিরে যাচ্ছিল। অটোরিকশা চালাচ্ছিলেন মো: নূর। দুই ভাই যাত্রীর আসনে ছিলেন। মঙ্গলবার রাতে পটিয়ার দিকে বেশী যানজট ছিল। জ্যামের মধ্যে পেছন থেকে আসা একটি অটোরিকশা আরেকটিকে ধাক্কা দেয়।

এতে ওই অটোরিকশাটি সড়কের পাশে মরা খালে পড়ে যায়। তিনজন নেমে রশি বেঁধে সেটি টেনে তোলার চেষ্টা করে। টানাটানিতে খালের ভেতরে থাকা বিদ্যুতের তার ছিঁড়ে যায়। এতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিন জনই ঘটনাস্থলে মারা যায়।

পটিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মিজানুর রহমান জানান, খালের মধ্যে তিন জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত হয়ে প্রথমে স্থানীয় কর্ণফুলী থানায় খবর দেয়া হয়। পুলিশ এসে মরদেহ তিনটি উদ্ধার করে। ঘটনাস্থল পটিয়া থানার অধীনে হওয়ায় মরদেহ উদ্ধারের পর তাদের হস্তান্তর করা হয় বলে কর্ণফুলী থানার ওসি রফিকুল ইসলাম জানান। এদিকে মরদেহগুলো ময়নাতদন্তের জন্য চমেক হাসাপাতালের মর্গে পাঠানো হয় বলে সূত্রে প্রকাশ।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.