চাটগাঁইয়্যা নওজোয়ান’র ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

0

নিজস্ব প্রতিবেদক::চাটগাঁইয়্যা সংস্কৃতি ও কৃষ্টি ঐতিহ্যকে জাগিয়ে রাখতে চাটগাঁইয়্যা নওজোয়ান বিগত ২ বছর যাবত নগরে কাজ করে যাচ্ছে।

শনিবার ( ১ জুলাই) নগরীর থিয়েটার ইন্সটিটিউট মিলনায়তনে বিকাল ৫ টায় অনুষ্ঠিত হয় চাটগাঁইয়্যা নওজোয়ানের ঈদ পুনর্মিলনী’১৭। জামাল আহমদের সভাপতিত্বে সামশুল হায়দার তুষার এর সার্বিক তত্ত্বাবধানে ও ইলিয়াস ইলুর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগীত ব্যক্তিত্ব জ্যাকব ডায়াস, চট্টগ্রাম হালকা মোটরযান মালিক সমিতির সভাপতি সেলিম মিয়া, যন্ত্রসংগীত শিল্পী সংস্থার সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, গীতিকার ফারুক হাসান, সংগঠনের উপদেষ্টা ও সদস্যদের মধ্যে স্মৃতিচারণ করেন পারভেজ খসরু, গিয়াস উদ্দিন, তাহের মিয়া, আবু তৈয়ব চৌধুরী, এইচ এম শাহীন, ফাহিম রাজ্জাক রাজু, মতিন মিয়া, কাজী ইকবাল, নাদিরা পারভীন পারুল, সেলিম আকতার পিয়াল, আবদুর রহমান, মো. ইউনুস মিয়া প্রমুখ।

অনুষ্ঠানে সংগীত, আবৃত্তি ও নৃত্য পরিবেশন করেন চাটগাঁইয়্যা নওজোয়ান সংগীত একাডেমী, শ্যামা নৃত্যাঙ্গন, আবৃত্তি করেন সমাজ কর্মী ও নাট্যশিল্পী নার্গিস চৌধুরী, শিশু শিল্পী ধীমান, নুসরাত শারমিন সুমী, শিপন নন্দী, মনিকা ইসলাম, নাসরিন চৌধুরী টিটু, সামশুল হায়দার তুষার, আসাদ, নীলিমা, শারমিন, স্বর্ণালী, আঁখি, জনি, রাফিসহ সংগীত শিল্পীবৃন্দ। মিউজিশিয়ান হিসেবে যারা বাজিয়েছেন তারা হলেন অনুপ রাসু, পিপলু, মুন, মিন্টু, তাজু, সুবল, রুবেল ও সানি প্রমুখ। সাংস্কৃতিক অনুষ্ঠান, স্মৃতিচারণ ও আপ্যায়নের পর রাত ১০ টায় অনুষ্ঠান শেষ হয়।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.