ফরহাদ মজহারকে দ্রুত উদ্ধার করায় বিএনপি হতাশ: হাছান

0

সিটিনিউজ ডেস্ক:: ফরহাদ মজহারকে দ্রুত উদ্ধারে মির্জা ফখরুল ইসলাম আলমগীর, রুহুল কবিরসহ বিএনপি নেতারা হতাশ হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর জাতীয় প্রেসক্লাবে ন্যাপ-ভাসানী আ‌য়ো‌জিত সন্ত্রাস-জঙ্গিবাদ নির্মূলে বর্তমান সরকারের অবদান শীর্ষক আলোচনা সভায় তি‌নি এমন মন্তব্য ক‌রেন।

হাছান মাহমুদ বলেন,ফরহাদ মাজারের নিখোঁজ হওয়ার ঘটনায় বিএনপি নেতারা আশা করছিল এটা নিয়ে রাজনীতি করবে। কিন্তু তাড়াতাড়ি উদ্ধার হওয়ায় মির্জা ফখরুল ইসলাম আলমগীর, রুহুল কবিরসহ বিএনপি নেতাদের বক্তব্যে মনে হচ্ছে তারা হতাশ হয়েছেন।

এই ঘটনায় বিএনপি নেতারা জড়িত থাকতে পারে অ‌ভি‌যোগ ক‌রে হাছান মাহমুদ বলেন, আদালতে ফরহাদ মজহারের দেয়া বক্তব্যে বলেছেন, সরকারকে বেকায়দায় ফেলার জন্য কোন চক্র আমাকে অপহরণ করতে পারে। সরকারকে বেকায়দায় ফেলতে চায় বিএনপি, তাই ফরহাদ মজহারকে অপহৃত করার পিছনে বিএনপি নেতাদের হাত থাকতে পারে। এর জন্য সরকারকে আমি অনুরোধ করবো এই ঘটনায় বিএনপি নেতারা জড়িত আছে কিনা তা তদন্ত করে দেখার জন্য।

ডানপন্থী অধিকারকর্মী হিসেবে পরিচিত ফরহাদ মজহার গত সোমবার ভোরে ঢাকার বাড়ি থেকে বের হওয়ার অপহৃত হন বলে থানায় অভিযোগ করে তার পরিবার। ১৮ ঘণ্টা পর যশোরে ঢাকাগামী একটি বাস থেকে তাকে উদ্ধার করে র র‌্যাব ও পুলিশ। তবে তারা অপহৃত হওয়ার কোনো ইঙ্গিত না পাওয়ার কথা জানায়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.