সরকার মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করছে

0

বাঁশখালী প্রতিনিধি::বাঁশখালীর বিভিন্ন ইউনিয়নে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ অনুষ্ঠান উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী মোঃ চাহেল তস্তরীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ ও পানি সম্পদ মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী।

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক আবদুল গফুর, উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম, উপজেলা প্রকৌশলী আশরাফুল ইসলাম ভুঁইয়া, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবুল কালাম মিয়াজী, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক সরোয়ার আলম, দপ্তর সম্পাদক শ্যামল দাশ, বাহারছড়া ইউনিয়নের চেয়ারম্যান অধ্যাপক তাজুল ইসলাম, শেখেরখীল ইউনিয়নের চেয়ারম্যান মোঃ ইয়াছিন, ছনুয়া ইউনিয়নের চেয়ারম্যান হারুনুর রশীদ, আওয়ামীলীগ নেতা নীলকন্ঠ দাশ, জিল্লুর করিম শরীফি, মাওলানা আকতার হোসাইন প্রমুখ। অনুষ্ঠানে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ বাঁশখালীর ছনুয়া, শেখেরখীল, সরল, চাম্বল, বাহারছড়া ও পুকুরিয়া এলাকার ৪২ পরিবারকে একবান টিন, ৩ হাজার টাকা প্রদান করা হয়।

অপরদিকে ছনুয়া এলাকার ৮ পরিবারকে ২ হাজার টাকা করে প্রদান করা হয় বলে জানা যায়। অনুষ্ঠানে ঢেউটিন ও চেক বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেন, আওয়ামীলীগ সরকার হচ্ছে গরীব, দুঃখী, মেহনতি মানুষের সরকার। গরীবের ভাগ্য উন্নয়ন এবং এদেশের মানুষের আত্মনির্ভরশীল হয়ে তৈরী করার জন্য সরকার নানামুখী পদক্ষেপের মাধ্যমে কাজ করে যাচ্ছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.