কক্সবাজারে ৩০ হাজার পিস ইয়াবাসহ আটক ৪

0

শাহজাহান চৌধুরী শাহীন,কক্সবাজার : কক্সবাজার সদর উপজেলা ঝিলংজা চান্দেরপাড়া থেকে ৩০ হাজার পিস ইয়াবা ও এক রোহিঙ্গা নাগরিকসহ চারজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার (৭ জুলাই) বিকেল সাড়ে ৪টার দিকে সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের রাবারড্যাম এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৩০ হাজার পিস ইয়াবা, নগদ ৩৫ হাজার টাকা ও দু’টি সিএনজি টেক্সি জব্দ করা হয়।

আটকৃতরা হলো, মিয়ানমারের নাগরিক বর্তমানে টেকনাফ উপজেলার নয়াপাড়া মোছনী শরণার্থী ক্যাম্পের আবুল হোসেনের ছেলে মোঃ ইউনূছ (২২), একই উপজেলার লেংগুরবিল এলাকার ফজলুল করিমের ছেলে সরওয়ার জাহান জুয়েল (৩৫) ও একই উপজেলার পুরান পল্লানপাড়ার সুলতান আহমদের ছেলে অলি উল্লাহ (২২) ও তার সহোদর আমিন উল্লাহ (১৮)। আটক জুয়েল ও অলি উল্লাহ সিএনজি দু’টি চালিয়ে টেকনাফ থেকে কক্সবাজার পৌছেন।

কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রণজিত কুমার বড়ুয়া জানান, ডাকাত সন্দেহে চারজন লোককে জনতা ধরেছে এমন সংবাদের ভিত্তিতে সদর থানার এসআই ফারুক ও এএসআই ছৈয়দ আলমসহ ফোর্স নিয়ে আমি নিজেই ঘটনাস্থলে যাই। ঘটনাস্থলে পৌঁছানের আগেই এলাকার লোকজন তাদের ধরে মারধর দিয়ে বেঁধে রাখেন। এরপর তাদের আটক করে হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে দু’টি সিএনজি টেক্সির ভেতর থেকে ৩০ হাজার পিস ইয়াবা ও নগদ ৩৫ হাজার টাকা উদ্ধার করা হয়। এঘটনায় সিএনজি দুটিও জব্দ করা হয়।

ওসি রণজিত কুমার বড়ুয়া জানান, টেকনাফ সাবরাং এর জনৈক মোঃ আলম নামে একব্যক্তি সিএনজি টেক্সির ভিতরে ইয়াবা ট্যাবলেট নিয়ে তাদের রামু পাঠিয়েছে। রামুর একব্যক্তির কাছে এসব ইয়াবা ট্যাবলেট পৌঁছে দেয়ার জন্য তারা এসেছে। রামু পৌঁছানোর পর পাচারকারিদের ঠিকানা দেয়া হয়েছে ঝিলংজার চান্দের পাড়া এলাকায়। ওখানে তারা সিএনজি নিয়ে দীর্ঘক্ষণ অবস্থান করায় এলাকারবাসীর সন্দেহ তৈরি হয়। এক পর্যায়ে এলাকাবাসির তাড়া খেয়ে তারা পালাতে চেষ্টা করলে তাদের ধরে ফেলে। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.