মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন কলম সৈনিক নজরুল

0

বোয়ালখালী প্রতিনিধি::সাংবাদিক নজরুল ইসলাম দুরারোগ্য ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। বর্তমানে রাজধানীর ডেলটা মেডিক্যাল কলেজ হাসপাতালের ক্যান্সার বিশেষজ্ঞ লে. কর্ণেল (অব.) ডা. এমএস সরোয়ারের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছে।

সাংবাদিক নজরুল ইসলামের শরীরে এ ক্যান্সার ধরা পড়লে ভারতের মোম্বাইয়ে টাটা মেমোরিয়াল হাসপাতালে চিকিৎসা নিয়েছেন টানা তিনমাস। এরপর তিনি দেশে ফিরে আসেন। তার চিকিৎসা ব্যয় মেটাতে নিজবাড়ির ২০শতক জমি বিক্রি করতে হয়েছে। এ ব্যয় বহন করতে জায়গা জমি বিক্রিসহ ধার দেনা করে নি:শেষ হয়ে পড়েছে এ সাংবাদিকের পরিবার। উন্নত চিকিৎসায় আরো ২০লক্ষাধিক টাকার প্রয়োজন রয়েছে বলে চিকিৎসকরা জানিয়েছেন।

তার স্ত্রী বলেন, এ পর্যন্ত চিকিৎসা ব্যয় মিটাতে ২৩ লক্ষাধিক টাকা ইতিমধ্যে খরচ হয়ে গেছে। তার উন্নত চিকিৎসায় আরো অর্থে প্রয়োজন রয়েছে বলে জানান তিনি। তিনি বোয়ালখালী উপজেলার আমুচিয়া ইউনিয়ন প্রয়াত মুক্তিযোদ্ধা মুন্সি মিয়ার বড় ছেলে। তার ছোট ছোট তিন ছেলে রয়েছে।

উল্লেখ্য ১৯৯২ সালের মার্চ মাসে দৈনিক ভোরের কাগজে বোয়ালখালী উপজেলায় যোগদানের মধ্য দিয়ে সাংবাদিকতায় আসেন। দীর্ঘ পাঁচ বছর ওই পত্রিকায় কর্মরত ছিলেন এরপর দৈনিক প্রথম আলোয় ১২ বছর সর্বশেষ দৈনিক কালেরকণ্ঠ পত্রিকায় আঞ্চলিক প্রতিনিধি (পটিয়া-বোয়ালখালী) হিসেবে কর্মরত রয়েছে।

চিকিৎসায় সহায়তা পাঠাতে এবি ব্যাংক বোয়ালখালী শাখা (সঞ্চয়ী হিসাব) ৪১২৯-১৬০২৯৫-৩০০, এছাড়া মোবাইল ০১৭১৪০৯৩৮৭৫ বা ০১৮৩৫৬৭৩৪৮৮ নাম্বরে যোগাযোগ করা যাবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.