মেয়রের দপ্তরে যুবলীগের মতবিনিময় সভা

0

নিজস্ব প্রতিবেদক::চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র ও চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আ জ ম নাছির উদ্দীনের সাথে মত বিনিময় করেছে যুবলীগ চট্টগ্রাম মহানগর শাখার নেতৃবৃন্দ।

রোববার (৯ জুলাই) বিকেলে নগরভবনের সম্মেলন কক্ষে এ মতিবনিময় হয়।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন চট্টগ্রাম মহানগর আওয়ামীযুবলীগের যুগ্ম আহবায়ক মো. দিদারুল আলম। মতবিনিময় সভায়¡ আ জ ম নাছির উদ্দীন বলেন, আওয়ামীযুবলীগ বাংলাদেশ আওয়ামীলীগের গঠনতন্ত্রে গঠিত ধারা মোতাবেক একটি সহযোগী সংগঠন।

আওয়ামীযুবলীগের সবস্তরের নেতা ও কর্মীদের মধ্যে বন্ধুত্ব,ভ্রাতৃত্ব ও সৌহাদ্যপূর্ণ অবস্থান থাকা বাঞ্চনীয়। কারন স্বাবলম্বী ও চরিত্রবান যুবকদের সংগঠন আওয়ামীযুবলীগ।

এ সংগঠনের সর্বস্তরের নেতা ও কর্মীদের সকল ধরনের সংকীর্ণতা, হীনমন্যতা ও ভেদাভেদের উর্ধ্বে থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে ধারন করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সুখি, সমৃদ্ধ, ক্ষুধা ও দারিদ্র মুক্ত বাংলাদেশ গড়ার কারিগর হিসেবে প্রানন্ত প্রয়াস চালাতে হবে।

মেয়র বলেন, জনস্বার্থ এবং যুবশ্রেনীর স্বার্থকে সামনে রেখে মাদক ও জঙ্গীমুক্ত বাংলাদেশ বিনির্মানে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে যুবলীগ কর্মীদের সর্বক্ষেত্রে দায়িত্বের সাথে কর্মসূচী পালন করতে হবে। তিনি ইউনিট, ওয়ার্ড, থানা ও মহানগর পর্যায়ে চরিত্রবান ও স্বাবলম্বী যুবকদের সংগঠিত করে দলকে শক্তিশালী করার পরামর্শ দেন।

মতবিনিময় সভায় আওয়ামীযুবলীগের নেতৃবৃন্দ মূল সংগঠন চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের কর্ণধার ও নীতি নির্ধারকদের পরামর্শ,দিকনির্দেশনা এবং বাংলাদেশ আওয়ামীযুবলীগের নেতৃবৃন্দের পরামর্শ ও দিক নির্দেশনা এবং সংগঠনের গঠনতন্ত্রের আলোকে চট্টগ্রাম নগরীতে আওয়ামীযুবলীগের কার্যক্রমকে বেগবান করে সংগঠনকে তৃনমূল পর্য্যায়ে সুসংগঠিত করার প্রত্যয় ব্যক্ত করেন।

মতবিনিময় কালে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর নির্বাহী কমিটির সাবেক সদস্য আবদুল মান্নান ফেরদৌস, চট্টগ্রাম মহানগর আওয়ামীযুবলীগের সদস্য ও কাউন্সিলর আলহাজ্ব হাসান মুরাদ বিপ্লব, কাউন্সিলর গোলাম মোহাম্মদ জোবায়ের, মো. আবুল কালাম আবু, সাহেদুল ইসলাম সাহেদ,সাবেক সহ সম্পাদক মো. সেলিম মিয়া, নগর কমিটির সদস্য আবদুল হাই, লিটন রায় চৌধুরী, বেলায়েত হোসেন রুবায়েত, মো. তারেক সুলতান, মোস্তাক আহমদ টিপু, পুলক খাস্তগীর, শাখাওয়াত হোসেন সাকু, মো. খোরশেদ আলম (রহমান), নঈম উদ্দিন খান, মীর আবদুর রহমান মামুন, মো. জসিম উদ্দিন মিঠুন, এডভোকেট মো. নজরুল ইসলাম, ফয়সাল বাপ্পী, হেলাল উদ্দিন আহমেদ মো. আবুল বশর অভি, সহ চট্টগ্রাম মহানগর আওয়ামীযুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.