আ.লীগের সভায় সাংবাদিকের উপর হামলা : সিইউজের নিন্দা

0

নিজস্ব প্রতিনিধি :  চট্টগ্রাম নগরীর বাকলিয়া কেবি কনভেনশনে আজ মঙ্গলবার(১১ জুলাই) বিকেলে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক চৌধুরী মহিবুল হাসান নওফেল এর মতবিনিময় সভায় ছাত্রলীগের দুই গ্রুপের হাতাহাতির ঘটনার ছবি তুলতে গিয়ে হামলা ও নাজেহালের শিকার হয়েছেন গাজী টিভির ক্যামেরাপার্সন বাসু দেব, দৈনিক পূর্বকোণের সিনিয়র ফটো সাংবাদিক মঞ্জুরুল আলম মঞ্জুসহ কয়েকজন সাংবাদিক। ছাত্রলীগের উচ্ছৃঙ্খল কর্মীরা হামলা চালিয়ে তাদের ক্যামেরা কেড়ে নিতে ঔদ্ধত্যপূর্ণ আচরণ করে।

এ ঘটনায় চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) এই দুই সদস্য আহত হন। এদিকে সাংবাদিকের ওপর হামলা ও নাজেহালের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ করেছেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী। নেতৃবৃন্দ বলেন, পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে ছাত্রলীগের উচ্ছৃঙ্খল কর্মীদের হামলা এই দুই সাংবাদিক আহত হয়েছেন। তারা ঘটনায় দোষীদের বিরুদ্ধে আইননানুগ ও সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের জন্য জোর দাবি জানান।

এদিকে, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) চট্টগ্রাম বিভাগী সহ-সভাপতি শহীদ উল আলম, যুগ্ম মহাসচিব তপন চক্রবর্তী, নির্বাহী সদস্য আসিফ সিরাজ ও নওশের আলী খান অপর এক যুক্ত বিবৃতিতে এ ঘটনার তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.