পটিয়ায় নির্মিত হবে শেখ রাসেল ষ্টেডিয়াম

0

সুজিত দত্ত, পটিয়া প্রতিনিধি::পটিয়া উপজেলার হাইদগাঁওয়ে পাহাড়ের পাদদেশে নির্মিত হতে যাচ্ছে ৩ কোটি টাকা ব্যয়ে শেখ রাসেলের নামে একটি দৃষ্টিনন্দন ষ্টেডিয়াম।

বৃহস্পতিবার বিকেলে ষ্টেডিয়ামের জায়গা পরিদর্শন করেন পরিকল্পনা, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রাণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ¦ সামশুল হক চৌধুরী এমপি।

এ সময় তিনি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে পটিয়ায় শেখ রাসেলের নামে দৃষ্টিনন্দন একটি আধুনিক ষ্টেডিয়াম নির্মাণের পরিকল্পনা হাতে নেওয়া হয়েছে। ইতিমধ্যে এ বিষয়ে অফিসিয়াল কার্যক্রমেরও অগ্রগতি অর্জিত হয়েছে। আমি আশাবাদী শীঘ্রই হাইদগাঁওয়ের পাহাড়ের পাদদেশে এ ষ্টেডিয়ামটি নির্মিত হলে এ অঞ্চলের ক্রীড়ামোদিদের দীর্ঘদিনের প্রাণের দাবি পূরণ হবে।

তিনি আরো বলেন, প্রাকৃতিক সৌন্দর্য্যের অপরূপ শোভামন্ডিত এ হাইদগাঁওয়ের পাহাড়ী অঞ্চলে যদি ষ্টেডিয়াম নির্মিত হয় তাহলে এখানে শুধু ক্রীড়ার চর্চায় হবে না, বিনোদন পিয়াসী মানুষের বিনোদনের স্পৃহাও লাঘব হবে। তিনি খেলাধুলাকে পরষ্পর ভ্রাতৃত্বের বন্ধনের এক অপরূপ বন্ধনের ক্ষেত্র হিসেবে অবিহিত করে বলেন, অবক্ষয়মুক্ত সমাজ বিনির্মাণে খেলাধুলার কোন বিকল্প নেই।

পরিদর্শনকালে তার সাথে ছিলেন পটিয়া উপজেলা আ’লীগের সাবেক সভাপতি আ.ক.ম সামশুজ্জামান চৌধুরী, চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সাবেক সভাপতি আলমগীর খালেদ, দক্ষিণ জেলা যুবলীগ নেতা নাজিম উদ্দিন পারভেজ, সাবেক ছাত্রনেতা এম. এজাজ চৌধুরী, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার জসিম, উপজেলা আ’লীগ নেতা বিএম জসিম, পৌর আ’লীগ নেতা শহিদুল ইসলাম চৌধুরী, ইউনিয়ন যুবলীগ নেতা আবদুল্লাহ আল মামুন, মহিউদ্দিন সাগর, কেশব দাশ প্রমুখ।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.