বিজিবির অভিযানে ইয়াবা সহ আটক ৩

0

শহিদুল ইসলাম, উখিয়া (কক্সবাজার) ::৩৪ বর্ডার গার্ড ব্যাটালিয়নের আওতাধীন ঘুমধুম ও মরিচ্যা বিজিবির সদস্যরা পৃথক পৃথক অভিযান চালিয়ে ৪ হাজার ৯ শ ৬০ পিস ইয়াবা সহ ৩ পাচারকারীকে আটক করেছে। বৃহস্পতিবার ও শূক্রবার সকালে এ অভিযান চালানো হয়।

জব্দকৃত ইয়াবার আনুমানিক মূল্য ১৪ লক্ষ ৭৭ হাজার ৫শ টাকা বলে বিজিবি জানিয়েছেন।গত বৃহস্পতিবার সন্ধায় ঘুমধুম বিজিবির সদস্যরা গোয়েন্দা সংবাদের ভিত্তিতে নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের জলপাইতলী নামক এলাকায় অভিযান চালিয়ে উল্লেখিত ইয়াবা সহ পাচারকারী মিয়ানমারের মংডু জেলার মংডু থানার বাগঘোনা গ্রামের মৃত জহির আহম্মেদের ছেলে মোঃ ইছাহাক আলী (২৫) কে আটক করে।

অপরদিকে মরিচ্যা যৌথ চেকপোষ্টের সুবেদার নজরুল ইসলাম বলেন, শূক্রবার সকালে টেকনাফ থেকে কক্সবাজার মূখী যাত্রীবাহী সিএনজি গাড়ি তল্লাশী চালিয়ে ১৫শ ৮০ পিস ইয়াবা সহ ২ পাচারকারীকে আটক করেন।

আটককৃত পাচারকারীরা হলেন টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের লাতঘোনা গ্রামের বিমল চাকমার ছেলে জীবন চাকমা (২০) ও হ্নীলা ইউনিয়নের ফুলের ডেইল এলাকার মৃত সোনা মিয়ার স্ত্রী ছালেহা বেগম (৩৫)। শূক্রবার সকালে আটককৃতকে নাইক্ষ্যংছড়ি ও রামু থানায় সোপর্দ করা হয়েছে বলে কক্সবাজার ৩৪ বিজিবির অতিরিক্ত পরিচালক ইকবাল আহমেদ জানিয়েছেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.