সাভারে ‘জঙ্গি আস্তানায়’ গুলির শব্দ

0

সিটিনিউজ ডেস্ক :: জঙ্গি আস্তানা সন্দেহে সাভারের আশুলিয়ায় শনিবার রাত থেকেই একটি একতলা বাড়ি ঘিরে রেখেছে র‌্যাব সদস্যরা। বাড়িটির ভেতর থেকে র‌্যাবকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছুড়েছে সন্দেহভাজন জঙ্গিরা। জিজ্ঞাসাবাদের জন্য ওই বাড়ির মালিক ইব্রাহীমকে র‌্যাব হেফাজতে নেওয়া হয়েছে।

শনিবার গভীর রাত থেকে আশুলিয়ার নয়ারহাট চৌরাবালি এলাকার ইব্রাহিমের মালিকানাধীন ওই একতলা বাড়িটি জঙ্গি আস্তানা সন্দেহে ঘেরাও করে র‌্যাব-৪ এর সদস্যরা।

ঘিরে রাখা বাড়িতে ১০ ঘণ্টার শ্বাসরুদ্ধকর অভিযান চলছেই। বাড়িটির ভেতর থেকে র‌্যাবকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছুড়েছে সন্দেহভাজন জঙ্গিরা।

এসময় বেশ কয়েকবার বোমা বিস্ফোরণ ও গুলির আওয়াজ শোনা গেছে। এরইমধ্যে বোম ডিসপোজাল ইউনিট ও সোয়াট টিম ঘটনাস্থলে রওনা হয়েছে।

র‌্যাব-৪ সিপিসি-২ নবীনগর শাখার প্রধান মেজর আব্দুল হাকিম ঢাকাটাইমসকে জানান, জঙ্গি আস্তানার খবর পেয়ে তারা দ্রুত ঘটনাস্থলে যান।

এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে বাড়ির ভেতর থেকে সন্দেহভাজন জঙ্গিরা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছুড়ে। পরে র‌্যাব সদস্যরা সতর্ক অবস্থায় অবস্থান নেয় এবং ওই বাড়ির আশপাশের বাড়ির বাসিন্দাদের নিরাপদ স্থানে সড়িয়ে নেয়।

ওই বাড়ির ভেতরে কতজন জঙ্গি অবস্থান করছে সে বিষয়ে জানা যায়নি। তবে একাধিক জঙ্গির অবস্থান রয়েছে বলে ধারণা র‌্যাবের।

এছাড়া আজাদ নামে এক ব্যক্তি নিজেকে পোশাক শ্রমিক পরিচয় দিয়ে গত কয়েক মাস ধরে ঐ বাড়িতে বসবাস করে আসছে বলেও জানায় র‌্যাব।

ওই বাড়ির ভেতরে থাকা সন্দেহভাজন জঙ্গিদের আত্মসমর্পণের জন্য র‌্যাবের পক্ষ থেকে মাইকিং করা হচ্ছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.