আ.লীগের উপদেষ্টা ইসহাক মিয়ার কবরে লিয়াকত সিকদারের শ্রদ্ধাঞ্জলী

0

সিটিনিউজ ডেস্ক :  কেন্দ্রীয় আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, সাবেক গনপরিষদ সদস্য ও সাবেক জাতীয় সংসদ সদস্য বর্ষিয়ান আওয়ামীলীগ নেতা সদ্য প্রায়াত মরহুম ইসহাক মিয়ার কবরে বৃহস্পিতবার(২৭জুলাই) সন্ধ্যায় কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি কেন্দ্রীয় আওয়ালীগ নেতা লিয়াকত সিকদার ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করেছেন ।

বর্ষিয়ান এই নেতার কবরে ফাহেতা পাঠ, জেয়ারত ও মরহুমের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়। সাবেক এই ছাত্রলীগ নেতা বর্ষিয়ান এই নেতার কবরে কিছুক্ষন নিরবে দাঁড়িয়ে থাকেন। এই সময় লিয়াকত সিকদার বলেন, শুধু আমরা নয় পুরো আওয়ামী পরিবার একজন প্রকৃর্ত অভিবাবক শুন্যে হলো।

জাতির জনকের কন্যা প্রিয়নেত্রী শেখ হাসিনার অবিচল নেতৃত্বর একজন খাঁটি সৈনিককে আমরা চিরতরে হারিয়েছি। তাঁর প্রতি হ্নদয়ের গভীর থেকে ভালবাসা,সম্মান আর শ্রদ্ধা থাকবে সবসময়।

এতে ১/১১ সময় কারানির্যাতিত কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক মাহফুজুর হায়দার চৌধুরী রোটন, নগর ছাত্রলীগের সাবেক সভাপতি এম আর আজিম, সাবেক সাধারন সম্পাদক মোঃসালাউদ্দীন, সাবেক কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা দিদারুল আলম, শওকত হোসাইন, ফরহান আহমেদ নাসির হায়দার বাবুল, নগর ছাত্রলীগেরর সাবেক নেতা মাসুম আহমেদ, খোরশেদ আহমেদ জুয়েল,ফজলুল কবির সোহেল, সোহেল মাহমুদ, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক হাবিবুর রহমান তারেক, আব্দুল্লাহ আল মামুন, সাবেক উপ-সমাজসেবা সম্পাদক ফরহাদুল ইসলাম রিন্টু, সাবেক সহ- সম্পাদক মেজবাহ উদ্দীন মোর্শেদ, মোসলেহ উদ্দীন আহম্মদ শিবলী, কেন্দ্রীয় ছাত্রলীগ সদস্য ইরফানুল হক জিকু,রাজেশ বড়ুয়া, আব্দুর রহিম শামীম, আব্দুল্লাহ আল জোবায়ের হিমু, বেসরকারী বিশ্ববিদ্যালয় সমূহ ছাত্রলীগেরর আহবায়কশেখ শফিউল আজম জিপু, নগর ছাত্রলীগের সহ- সভাপতি একরামুল হক রাসেল, সম্পাদক মন্ডলীর সদস্য আবুল মুনছুর টিটু, বেসরকারী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা ইমতিয়াজ উদ্দীন ফাহিম, সাদ্দাম হোসেন, সাইফুল ইসলাম বাপ্পী, প্রমুখ নেতৃবৃন্দ।

এরপর মরহুম ইসহাক মিয়ার পরিবারে সদস্য ও সদস্যাদের সাথে দেখা করেন। শোকাহত সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেন। মরহুম ইসহাক মিয়ার বর্নাঢ্য রাজনৈতিক জীবনের কালজয়ী ও দূঃসময়ের অবদান গুলোর কথা স্মরণ করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.