গাছবাড়ীয়া মডেল মাধ্যমিক বিদ্যালয়ের শতবর্ষ উদযাপন

0

নিজস্ব সংবাদাদাতা, চন্দনাইশ,সিটিনিউজ : চট্টগ্রাম-১৪ আসনে সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী বলেছেন, বর্তমান সরকার শিক্ষার উন্নয়নের জন্য ব্যাপক কাজ করে যাচেছন।

সে ধারাবাহিকতায় সারা বাংলাদেশে প্রতিটি উপজেলায় ১টি করে উচ্চ বিদ্যালয়কে সরকারী করার পদক্ষেপ গ্রহন করেছেন।

সরকারী চাহিদা মোতাবেক ১টি বিদ্যালয়ের নাম হিসাবে গাছবাড়ীয়া স্কুলের নামেই সরকারী করণের জন্য দেয়া হয়েছে বলে জানান।

তিনি আশা প্রকাশ করেন যে খুব শীঘ্রই গাছবাড়ীয়া স্কুল সরকারী হবে। চন্দনাইশের শিক্ষার উন্নয়নের জন্য তিনি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সরকারী বরাদ্দ দিয়ে ভবন নির্মাণ, আসবাবপত্র, শিক্ষা সামগ্রী প্রদান করে যাচেছন।

সে সাথে শিক্ষা প্রতিষ্ঠানের ফলাফল আরো উন্নত করার উপর গুরুত্ব আরোপ করেন। গাছাবাড়ীয়া স্কুল দক্ষিণ চট্টগ্রামের প্রাচীন শিক্ষা প্রতিষ্ঠান হিসাবে শ্রেষ্ঠত্ব অর্জন করে শতবর্ষ পালনের মধ্য দিয়ে সারা চট্টগ্রামকে জাগিয়ে দেবে বলে তিনি মত ব্যক্ত করেন।

শুক্রবার(৪ আগস্ট) বিকালে গাছবাড়ীয়া মডেল মাধ্যমিক বিদ্যালয়ের শতবর্ষ উদযাপন পরিষদের উদ্যোগে বিদ্যালয় মাঠে পরিষদের লগো উম্মোচন অনুষ্টান পরিষদের সভাপতি ডা. শাহাদত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সভায় সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম চৌধূরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে লগো উম্মোচন করেন।

এ সময় অন্যান্যদের মধ্যে আলোচনায় অংশ নেন, উপজেলা চেয়ারম্যন আবদুল জব্বার চৌধুরী, পৌর মেয়র মাহবুবুল আলম খোকা, জেলা পরিষদ সদস্য ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পদক আবু আহমদ জুনু, পরিষদের সাধারন সম্পাদক আবদুল কৈয়ুম চৌধুরী, মাহাবুর রহমান চৌধুরী, অধ্যাপক তৈয়বুর রহমান, হেলাল উদ্দীন চৌধুরী, আবুল কাসেম বাবলু, সরওয়ার আহসান, প্রমূখ। ছবি আছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.