নীরবেই কাজ করতেন আনোয়ারুল হক চৌধুরী

0
সীতাকুণ্ড প্রতিনিধি::বিশিষ্ট রাজনীতিবিদ, সমাজসেবক ও সীতাকুণ্ড সমিতি-চট্টগ্রাম-এর সাবেক সভাপতি রোটারিয়ান মরহুম আনোয়ারুল হক চৌধুরী অনেকটা নীরবেই মানুষের জন্য কাজ করতেন। জীবনের শেষ সময় পর্যন্ত তিনি নিজেকে নিবেদিত রেখেছিলেন মানুষের কল্যাণে।
মরহুমের স্মরণে সীতাকুণ্ড- সমিতি-চট্টগ্রাম আয়োজিত শোক সভায় বক্তারা এসব কথা বলেন। সীতকুণ্ড- সমিতি-চট্টগ্রাম এর সভাপতি লায়ন মো. গিয়াস উদ্দিনের সভাপতিত্বে সমিতির কার্যালয়ে শোক সভা অনুষ্ঠিত হয়।
সমিতির সহ সভাপতি এম এ হান্নান পলাশের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশিষ্ট রাজনীতিবিদ ও সীতাকুণ্ড- সমিতির উপদেষ্টা মোস্তফা কামাল চৌধুরী, সমিতির সাবেক সভাপতি রোটারিয়ান এম ই আজিজ চৌধুরী লিটন, সমিতির সাধারণ সম্পাদক প্রফেসর একেএম তফজল হক, সিনিয়র সহসভাপতি মোহাম্মদ নাছির উদ্দিন মানিক, সহ সভাপতি হাজী মো ইউসুফ শাহ, সমিতির  আজীবন সদস্য গাজী মো. সিকান্দার, মরহুমের ছোট ভাই মোস্তফা কামাল চৌধুরী, সমিতির আজীবন সদস্য শুক্কুর চৌধুরী, সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক এসএম তোফায়েল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আবেদীন আল মামুন, অর্থ সম্পাদক সৌমেন দত্ত, দপ্তর ও মিলনায়তন সম্পাদক লায়ন মো. মোস্তফা কামাল ভূইয়া জুয়েল, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল হাসনাত, আইন সম্পাদক এডভোকেট সরোয়ার হোসেন লাভলু, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. জিয়াউল ইসলাম শিবলু, সমাজ কল্যাণ ও ধর্মীয় সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ বেলাল হোসেন, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক মো. নুরুল আজম, যুব ও ক্রীড়া সম্পাদক এসএম তবরেজ, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আলীম উল্লাহ মুরাদ।
এর আগে মরহুমের আত্মার মাগফেরাত কামনায় খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.