বাঁশখালীর সাধনপুর ইউপি’র উপ-নির্বাচনে ৮ জনের মনোনয়নপত্র সংগ্রহ

0

বাঁশখালী প্রতিনিধি   :   বাঁশখালীর সাধনপুর ইউনিয়নের উপ-নির্বাচনে আজ মঙ্গলবার মনোনয়নপত্র দাখিলের শেষদিন। গতকাল পর্যন্ত এই উপ-নির্বাচনে অংশগ্রহণের জন্য ৮ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন। সাধনপুর ইউনিয়নের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা খন্দকার ছমিউদ্দিন গত ২ জুন ভারতে চিকিৎসাধীন অবস্হায় মারা গেলে এই ইউনিয়নে উপ-নির্বাচনের তারিখ ঘোষনা করেন নির্বাচন কমিশনার। এখানে ২০১১ সালের ৬ জুলাই নির্বাচন অনুষ্ঠিত হয়েছিল।

নির্বাচন কমিশনের প্রাপ্ত তথ্য অনুসারে আজ মঙ্গলবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিন এবং ৬ আগষ্ট মনোনয়ন পত্র বাছাই, ৯ আগষ্ট মনোনয়নপত্র প্রত্যাহার এবং ২৫ আগষ্ট নির্বাচন অনুষ্ঠিত হবে। ৯টি ভোট কেন্দ্রে ১৭ হাজার ২শ ৬৫ জন ভোটার ভোট প্রদান করবেন। নির্বাচনে প্রার্থীরা হলেন, সদ্য প্রয়াত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা খন্দকার ছমিউদ্দিনের প্রথম পুত্র খন্দকার মোহাম্মদ সালাহউদ্দিন কামাল, বাঁশখালী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন চৌধুরী খোকা, সাধনপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ আহসান উল্লাহ চৌধুরী, আরিফ উল্লাহ চৌধুরী, সাধনপুর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মুনমুন দত্ত মুন্না, শেখর দত্ত, আবদুল ওয়াজেদ, মীর মোঃ আবদুল মুহিত।

নির্বাচনকে সুষ্ঠ ও শান্তিপূর্ণ ভাবে সম্পাদন করার জন্য সকল ধরনের প্রতি গ্রহণ করা হয়েছে বলে নির্বাচন অফিস সূত্রে জানা যায়। এদিকে আগামী ১৬ আগষ্ট থেকে ৩০ আগষ্ট পর্যন্ত বাঁশখালীতে ভোটার হালনাগাদ কার্যক্রম শুর“ হবে বলে নির্বাচন অফিস সূত্রে জানা যায়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.