শুলকবহর ওয়ার্ডে ৪ রাস্তার কাজ উদ্বোধন করলেন কাউন্সিলর মোরশেদ

0

সিটিনিউজ ডেস্ক :   প্রায় দুই কোটি ব্যয়ে নির্মিতব্য চারটি রাস্তার উদ্বোধন করলেরন ৮ নং শোলকবহর ওয়ার্ড কাউন্সিলর মো. মোরশেদ আলম। শুক্রবার(১১আগস্ট) এসব সড়কের উদ্বোধন করা হয়। সড়ক চারটি হলো, আব্দুল লতিফ সড়ক, আব্দুল হামিদ সড়ক, সুচয়ন বিদ্যাপীট সম্মুখ থেকে সিডিএ এভিনিউ পর্যন্ত সড়ক এবং মির্জাপুল ব্রিজ থেকে একমি গার্মেন্টস পর্যন্ত সড়ক। এ চারটি সড়ক উন্নয়নে ব্যয় হবে ১ কোটি ৯৬ লক্ষ টাকা।

সড়কগুলোর উন্নয়ন কাজ উদ্বোধন উপলক্ষে আয়োজিত সংক্ষিপ্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যকালে সাবেক কমিশনার মুক্তিযোদ্ধা আহমুদুর রহমান সিদ্দিকী বলেন, কাউন্সিলর মো. মোরশেদ আলম হলেন উন্নয়নের রোল মডেল। তার হাত ধরে গত দুই বছরে ৮নং ওয়ার্ডে ব্যাপক উন্নয়ন কাজ সাধিত হয়েছে। যার সুফল ইতিমধ্যে আমরা ওয়ার্ডবাসী ভোগ করছি।

বক্তব্যকালে কাউন্সিলর মোরশেদ আলম বলেন, প্রায় এক যুগেরও বেশি সময় ধরে এলাকাবাসীকে এই রাস্তাগুলোর জন্য চরম দূর্ভোগ পোহাতে হয়েছে। এ দুর্ভোগ থেকে পরিত্রাণ দিতেই রাস্তাগুলোর উন্নয়ন কাজ শুরু হয়েছে। জনদূর্ভোগ লাঘবে গুণগতমান ঠিক রেখে দ্রুত রাস্তার কাজ শেষ করার জন্য তিনি ঠিকাদারী প্রতিষ্ঠান ও প্রকৌশলীদের অনুরোধ জানান।

শুলকবহর মহল্লা কমিটির উপদেষ্টা এস.এম হাশেমের সভাপতিত্বে ও সামাজিক সংগঠন বন্ধন ক্লাবের সভাপতি রাশেদুল আনোয়ার খানের সঞ্চালনায় সংক্ষিপ্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ৭, ৮নং (সংরক্ষিত) ওয়ার্ড কাউন্সিলর জেসমিন পারভীন জেসী, শুলকবহর মহল্লা কমিটির আহ্বায়ক আশরাফ চৌধুরী, সদস্য সচিব এস এম হাশেম সোবহান, ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক শাহজাহান সুফী, শুলকবহর-বাদুরতলা বিট পুলিশ কমিটির সভাপতি জসীমুল আনোয়ার খান, পাঁচলাইশ থানা আওয়ামীলীগ নেতা এস এম খালেদ বাবুল, ওয়ার্ড আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক এস এম হানিফ মানিক, শুলকবহর গাউসিয়া কমিটির সভাপতি মো. ইলিয়াছ চৌ., শুলকবহর মহল্লা কমিটির সদস্য শেফায়েত উল্লাহ মাসুম, দিদারুল আলম আকাশ, সমাজ সেবক নিজামউদ্দৌলা, সরোয়ার কামাল টুটুল, যুবলীগ নেতা মুজিব সম্রাট, জাহেদ খোকন, মো. মহিউদ্দীন, এরশাদ বিন সিদ্দিক, আসাদুল হক সহ প্রমুখ।-বিজ্ঞপ্তি

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.