পটিয়া চৌকি আদালত লিগ্যাল এইড কমিটির সভা সম্পন্ন

0

সুজিত দত্ত,পটিয়া,সিটিনিউজ : চট্টগ্রামের পটিয়া চৌকি আদালত লিগ্যাল এইড কমিটির উদ্যোগে এক সভা গত সোমবার বিকেল ৫টায় পটিয়া যুগ্ন জেলা জজ ও দায়রা জজ এবং কমিটির চেয়ারম্যান মো: জসিম উদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন ১ম সিনিয়র সহকারী জজ মোছাম্মৎ ফরিদা ইয়াসমিন, বোয়ালখালী আদালতের সিনিয়র সহকারী জজ মুহাম্মদ মুনির হোসাইন, পটিয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মো: মহিদুল ইসলাম, আনোয়ারা সহকারী জজ আরফাতুল রাকিব, পটিয়া যুব উন্নয়ন কর্মকর্তা আবদুল মতিন, উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ডা: মো: শফিকুল ইসলাম, পটিয়া আইনজীবী সমিতির সভাপতি একেএম শাহজাহান উদ্দিন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো: সফি উদ্দিন, পটিয়া থানার ওসি তদন্ত রেজাউল করিম, মহিলা বিষয়ক কর্মকর্তা আতিয়া চৌধুরী, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা শামীমা আকতার, আদালতের এলজিপি এ.এম মোয়াজ্জেম হোসেন, অতিরিক্ত পিপি বদিউল আলম, আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক দেবেশ গুপ্ত, এড. সৈয়দ নুর, প্যারা লিগ্যাল ব্লাষ্ট জিন্নাত আরা বেগম প্রমুখ।

এতে সভাপতির বক্তব্যে পটিয়া যুগ্ন জেলা ও দায়রা জজ মো: জসিম উদ্দিন বলেন, জাতীয় আইনগত সহায়তা প্রদান সংস্থা লিগ্যাল এইড পটিয়া চৌকি আদালতে অসহায় ও আর্থিকভাবে অস্বচ্ছল বিচার প্রার্থীদের বিনামূল্যে আইনগত সহায়তা প্রদানে কাজ করে যাচ্ছে। তিনি এ কর্মসূচী ও আইনী সহায়তা সম্পর্কে সাধারণ মানুষের মাঝে জনসচেতনতা বাড়াতে সকলকে একযোগে কাজ করার আহবান জানান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.