উখিয়ায় ২ জন স্কুল ছাত্রী নিখোঁজ

0

শহিদুল ইসলাম, উখিয়া, কক্সবাজার  :   কক্সবাজারের উখিয়ায় ২ স্কুল ছাত্রী ৩ দিন ধরে নিখোঁজ রয়েছে। বুধবার সকালে প্রতিদিনের মত স্কুলে গেলেও উক্ত দুই প্রতিবেশী ছাত্রী আর বাড়ী ফেরেনি বলে খবর পাওয়া গেছে। উখিয়া রাজাপালং সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্রী হোসনে আরা ও তৃতীয় শ্রেণীর ছাত্রী রুবি আক্তার বুধবার থেকে নিখোজ হওয়ায় অবিভাবকদের মাঝে উদ্বেগ দেখা দিয়েছে।

গতকাল শুক্রবার উক্ত শিশু ছাত্রীর অবিভাবকরা উখিয়া থানায় অভিযোগ করে জানান, গত বুধবার বিকেল ৫টার দিকে প্রতিদিনের ন্যায় স্কুল থেকে বাড়ী ফিরে না আসায় আত্মীয় স্বজনরা বিভিন্নস্তানে খোঁজা-খুজি করে না পেয়ে উখিয়া থানায় নিখোঁজের ব্যাপারে সাধারণ ডায়রী লিপিবদ্ধ করা হয়। এছাড়া ও সম্ভাব্য সকল আত্মীয় স্বজন ও বিভিন্নস্তানে খোঁজ নেওয়ার পরেও এপর্যন্ত তাদের কোন সন্ধান পাওয়া যায়নি বলে অভিভাবকরা জানান। উখিয়ার রাজাপালং ইউনিয়নের দক্ষিণ পুকুরিয়া জামতলী গ্রামের জাফর আলমের মেয়ে পঞ্চম শ্রেণীর ছাত্রী হোসনে আরা মৌসু ও সম্পর্কে আপন চাচাত বোন শফিকিুর রহমানের মেয়ে রুবি আক্তার কোথায় কি ভাবে আছে তার চিন্তায় অভিভাবকরা অস্তির হয়ে পড়েছে বলে উক্ত দুই শিশু ছাত্রীর পিতা-মাতারা জানান।

রাজাপালং সরাকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা প্রীতি কণা দাশ বলেন, আমার বিদ্যালয়ের উক্ত দুই ছাত্রী নিখোঁজ হয়ে পড়ার খবর জানতে পেরেছি। তবে কি ভাবে তারা নিখোঁজ হয়েছে সে ব্যাপারে কিছু জানিনা। অভিভাবকরা সন্দেহ করছে উক্ত দুুই ছাত্রী স্কুল থেকে ফেরার পথে হয়ত সংঘবদ্ধ শিশু পাচারকারীরা ফুঁসলিয়ে পাচার করে নিয়ে যেতে পারে। উখিয়া থানা ওসি জহিরুল ইসলাম খান বলেন, এ ব্যাপারে গতকাল শুক্রবার তথ্য পাওয়ার সাথে সাথে জিডি করে সম্ভাব্য সকলস্তানে উক্ত দুই শিশু ছাত্রীকে উদ্ধারের তৎপরতা চালানো হচ্ছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.